হাবিবকে বিয়ে করার চেষ্টা তিশার অভিযোগ রেহানের


ই-বার্তা প্রকাশিত: ২৭শে আগস্ট ২০১৭, রবিবার  | বিকাল ০৫:২৮ ছোট পর্দা

ই-বার্তা।। চট্টগ্রামের মেয়ে রেহান চৌধুরীর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদের। ২০১১ সালের ১২ই অক্টোবর । এরপর পাঁচ বছরের দাম্পত্য জীবনে ২০১২ সালে ২৪ ডিসেম্বর তাদের ঘর আলোকিত করে আসে একমাত্র সন্তান আলিম। কিন্তু এ বছরের ১৯ জানুয়ারি তাদের আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয়ে যায়। তবে এরও আগে ২০০৩ সালে প্রথম লুবায়না নামের এক মেয়েকে বিয়ে করেছিলেন হাবিব। বিয়ের কয়েক বছরের মাথায় প্রথম স্ত্রীর সঙ্গেও বিচ্ছেদ ঘটে তার।

ফের আলোচনায় চলে আসে হাবিবের প্রেম, বিয়ে, আর বিচ্ছেদ। এরপর থেকেই বিষয়টি নিয়ে সরগরম বাংলাদেশের বিনোদন অঙ্গন। আর এখন গতরাতে তানজিন তিশা ও হাবিবের মধ্যকার যে সম্পর্ক চলছে তা এবার পরিষ্কার করলেন তানজিন তিশা নিজেই। তার ফেসবুকের প্রোফাইল পিকচার বদলে এখন ঝুলছে হাবিব ও তিশার বাইকের চড়ার একটি সেলফি। আর সেই সেলফিটি তোলা হয়েছে ভারতে। আর ছবিটিতে অনেক অভিনেতা অভিনেত্রী সাধুবাদ জানাচ্ছেন।

তবে হাবিব এবং তিশা বিয়ে করে ফেলেছেন নাকি? এমন প্রশ্ন নিয়ে তানজিন তিশাকে প্রিয়.কম থেকে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। আর তানজিন তিশার এই ছবিটির কারণে এখন সবাই বলছেন ঘটনা আসলেই সত্য। হাবিব এবং তিশা প্রেম করছেন এবং সকল গুঞ্জনকে বাদ দিয়ে তারা নিয়মিত ঘুরতেও যাচ্ছেন।

সর্বশেষ সংবাদ

ছোট পর্দা এর আরও সংবাদ