দুই নায়ক মিথিলার


ই-বার্তা।। প্রকাশিত: ২৮শে আগস্ট ২০১৭, সোমবার  | সন্ধ্যা ০৭:২০ ছোট পর্দা

ই-বার্তা।। বাংলাগানের যুবরাজ আসিফ আকবর আসছেন নতুন পরিচয়ে তার ভক্তদের সামনে। এতদিন আসিফ আকবর মডেল হয়েছেন তার নিজের গানে। এমনকী বাণিজ্যিক কোনও সিনেমা, নাটক এবং বিজ্ঞাপনেও তাকে দেখা যায়নি। এবার এই বাংলা গানের যুবরাজ অভিনয় করলেন গায়ক ধ্রুব গুহর গানে। না , কোনও অতিথি চরিত্র নয়। পুরো গানেই নায়ক চরিত্রে অভিনয় করবেন আসিফ। আর তার সাথে নায়িকা হিসেবে থাকবেন ভিটচ্যানেল আই টপ মডেল সুমাইয়া আনজুম মিথিলা।

অভিনয় প্রসঙ্গে আসিফ আকবর বলেন, এটা হুট করেই সিদ্ধান্ত নেয়া নয়। গানটি আমি বেশ কয়েকবার শুনেছি, গানটির কথা , সুর ও সঙ্গীত আমার ভালো লেগেছে। আর ধ্রুবগুহ বাংলা গানের ধ্রুবতারা, আমার ভালোবাসার মানুষ। তাই গানটিতে অভিনয় করা।

তবে হ্যাঁ নিজের গানের বাইরে এটাই আমার প্রথম এবং শেষ অভিনয়। ভিডিওর লোকেশন ও গল্পে আমার ভক্তরা আমাকে নতুন রুপে পাবে।
ধ্রুব গুহ বলেন,বাংলা গানের যুবরাজ আমার গানে অভিনয় করছেন, এটা রীতিমতো চমকে যাওয়ার খবর। এত বড় মাপের একজন সঙ্গীত তারকা আমার গানে অভিনয় করছেন এটা আমার সঙ্গীত জীবনের মস্ত বড় একটি পাওয়া।

একলা পাখি শিরোনামের গানটিতে জুটি হিসেবে অভিনয় করবেন আসিফ-মিথিলা। থাকছে কণ্ঠশিল্পী ধ্রুব গুহ’র ও উপস্থিতি। বান্দরবনের মনোরোম লোকেশনে চিত্রায়িত হয়েছে গানটি। একলা পাখি গানটি লিখেছেন ও সুর করেছেন প্লাবন কোরেশী আর সঙ্গীত পরিচালনা করেছেন তরিক। গানটির ভিডিও নির্মাণ করছেন শুভব্রত সরকার (সিনেআর্ট)। এই ঈদেই ধ্রুব মিউজিক স্টেশন তাদের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করবে।

সর্বশেষ সংবাদ

ছোট পর্দা এর আরও সংবাদ