জুয়েলারি পরতে পছন্দ করিঃ আন্নি খান


ই-বার্তা প্রকাশিত: ৭ই সেপ্টেম্বর ২০১৭, বৃহঃস্পতিবার  | সন্ধ্যা ০৭:২৩ ছোট পর্দা

ই-বার্তা ।। বর্তমান ফ্যাশন সময়ের এক নাম আন্নি খান। ফ্যাশন নিয়ে সাজিয়েছেন নানা ভাবনা। ই-বার্তাকে ফ্যাশন নিয়ে জানিয়েছেন জানা অজানা নানা তথ্য। আসুন জেনে নিয় কি ভাবছেন তিনিঃ

কোথা থেকে শপিং করেন?
টুকটাক শপিং ঢাকার যে কোন জায়গা থেকে করে থাকি।আর সব সময় বসুন্ধরা,যমুনা ফিউচার পার্ক থেকে করি।এছাড়া কিছু জিনিস আছে তার জন্য নিউমার্কেট যেতে হয়।স্পেশাল শপিং ঢাকার বাইরে থাইল্যান্ড থেকে করি।

শরীরের ফিটনেস ধরে রাখার জন্য কি কি পদক্ষেপ নিয়ে থাকেন?
আমি নরমালি ভাত খেতে পছন্দ করি।দেখা যায় এক-দুই মাস ভাত খেলাম যখন দেখি শরীরটা একটু মোটা হয়ে যেতে শুরু করে তখন হালকা ডায়েট করি,ফল ও প্রোটিন জাতীয় খাবার খাই।

কি ধরনের খাবার খেতে পছন্দ করেন?
-আমি ভাত,মাছ,মাংস,শাকসবজি সহ বাঙ্গালি অনেক খাবার বেশি পছন্দ করি।

কি ধরনের পোশাকে স্বাচ্ছন্দ্যবোধ করেন?
আমি সবসময়ে সেলোয়ার কামিজ পড়তে পছন্দ করি।পার্টি হলে তখন শাড়ি পড়তে ভালো লাগে।আর কোন জায়গাই যাচ্ছি সেই জায়গা ভেদে পোশাক পড়ে থাকি। আমার সবচেয়ে পছন্দের পোশাক শাড়ি।

কোন ব্রান্ডের পারফিউম ব্যবহার করেন সবসময়?
-গুচি

আর সানগ্লাস?
রে-বেইন

অলঙ্কার কি পড়তে কি ভাল লাগে?
জুয়েলারি পরতে পছন্দ করি। কিন্তু আমি ভারি জুয়েলারি পড়তে পছন্দ করি না।তবে সিম্পল জুয়েলারি পছন্দ করি।

লেদার বা স্টিল কোন ধরনের ঘড়ি আপনার পছন্দ?
আমার বড় বড় ডায়ালের পছন্দ সেটা লেদার ও হতে পারে স্টিলের ও হতে পারে।

কোন ফ্যাশন আইকন কে কি ফলো করেন?
আমি কোন ফ্যাশন আইকন কে ফলো করি না কারন আমার কাছে মনে হয় আমি যেটা করি সেটাই ফ্যাশন।কাউ কে ফলো করলে তার মতো আমাকে ভাল নাও লাগতে পারে।যেটাতে আমার ভাল লাগে,সাচ্ছন্দ্য বোধ করি সেটাই আমার কাছে ফ্যাশন।

কি ধরনের জুতা পরতে পছন্দ করেন?
-স্যান্ডেলের ক্ষেত্রে কাঁচ থাকে এমন স্যান্ডেল আর হিল পড়া হয়।নরমালি বেশির ভাগ চলাফেরা করি স্লিপার পায়ে দিয়ে।

ঘুরতে পছন্দ করেন?কোথাই যেতে ভাল লাগে?
ঘুরতে আমার খুব ভাল লাগে।বাংলাদেশের মধ্যে আমার কক্সবাজার খুব পছন্দ।আর দেশের বাইরে মালয়েশিয়াতে ঘুরতে অনেক ভাল লাগে।

অবসর সময়ে কি করেন?
অবসর সময়ে সবচেয়ে বেশি ঘুমায়।তাছাড়া টেলিভিশন দেখি,খাওয়া দাওয়া করি,ভাইয়ের মেয়ে আছে দুইটা ওদের সাথে খেলা করি।আসলে একেকটা অবসর একেক রকম করে কাটায় কোন সময় পরিবারের মানুষের সাথে কাটাই।আবার কোন সময় বন্ধুরা মিলে ঘুরতে যায়।

শখ কি?
আমার ট্র্যাভেল করতে খুব ভাল লাগে।

প্রিয় মানুষ কে আপনার?
আমার মা আমার পৃথিবীতে সবচেয়ে প্রিয় মানুষ।আল্লাহর পরে আমি আমার মা কে ভালবাসি।আমার মা আমার বেস্ট ফ্রেন্ড।পৃথিবীতে আত্মীয়-স্বজন,বন্ধু বান্ধব সবাই ক্যাল্কুলেশন করে সব কিছুতেই।কিন্তু মা-বাবা এমন মানুষ যারা নিজের স্বার্থ ছাড়াই সন্তানের সবসময় মঙ্গল কামনা করেন।

কোন ধরনের রঙের পোশাকের প্রতি কি কোন ধরনের দুর্বলতা আছে কিনা?
আমার লাল রঙের পোশাকের প্রতি দুর্বলতা আছে।

ব্যক্তিগতভাবে গাড়ি ব্যবহার করেন?
আমি ব্যক্তিগত ভাবে গাড়ি ব্যবহার করি না।

ভবিষ্যতে নিজেকে কোথায় দেখতে চান?
আমি কাজ তো অনেক করে যাচ্ছি।কিন্তু এমন কিছু কাজ করতে চাই আমি মারা গেলেও মানুষ যেন বলে না একটা ভাল মানুষ কে হারালাম।আমার কাজ গুল যেন মানুষের মনের ভিতর জায়গা করে নিতে পারে এটাই আমি ভবিষ্যতে দেখতে চাই।

শীতে ফ্যাশন কে কিভাবে দেখতে চান?
শীতে তো অনেক ধরনের ফ্যাশন করা যায় যেমন অনেক ধরনের কাপড় সোয়েটার,জ্যাকেট,কোর্ট,টুপি ইত্যাদি।তবে শীতটা ভালো যদিও কিন্তু শীতকাল আমার ভালো লাগে না শীতে অলসতা বেশি লাগে।আমার শীতের চেয়ে গরম ভাল লাগে।আবার শীত হচ্ছে কাজের জন্য ভালো। যেমন মেকআপ নষ্ট হয় না সারা দিন মেকআপ আর্টটিসরা ও খুব স্বাচ্ছন্দ্যবোধ অনুভব করে।শীত কালের একটা বড় সমস্যা হচ্ছে শীত কালে শীতকালীন নাটক খুব কমই হয়।যেমন, শীত কালে শীতের পোশাক না পড়ে গরমের পোশাক পড়ে শুটিং করতে হয়।এমন অবস্থাতে সমস্যায় পড়তে হয়।

ফ্যাশন বিষয়ে নতুনদের জন্য কিছু বলেন?
ফ্যাশনে আসলে কাউ কে কোন কিছু বলে তো হবে না।ফ্যাশন হচ্ছে একেক সময় একেক রকম আসে।যখন যেটা চলে তখন সেই ফ্যাশন দিতে হয় বা কারো স্টাইল কে ফলো করতে পারে।আমার কাছে মনে হয় এমন কিছু করবে না যে বেমানান সই মনে হয়। অনেক সময় একটা সেলোয়ার কামিজ পড়েও অনেক সুন্দর ভাবেও নিজেকে উপস্থাপন করা জায়।সে ক্ষেত্রে আমি বলবো যা করো সেটা যেন পরিপাটি ভাবে করো তাহলে তোমাকে দেখতে ভালো লাগবে,তুমি এমন কিছু করো না যেটা দেখতে খারাপ লাগবে।নিজের সাথে মানান সই,ক্যারি করতে পারো সেটাই তোমার ফ্যাশন।

সর্বশেষ সংবাদ

ছোট পর্দা এর আরও সংবাদ