রাতে মুখোমুখি মেটজ-পিএসজি


ই-বার্তা প্রকাশিত: ৮ই সেপ্টেম্বর ২০১৭, শুক্রবার  | দুপুর ০১:০৯ ফুটবল

ই-বার্তা।। দুই সপ্তাহের আন্তর্জাতিক ফুটবল বিরতির পর আজ শুক্রবার থেকে আবারও শুরু হচ্ছে ইউরোপিয়ান ক্লাব ফুটবল। প্রথম দিনে ফ্রেঞ্চ লিগে খেলা রয়েছে মেটজ বনাম পিএসজির। রাত পৌনে ১টায় শুরু হওয়া ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে সনি ইএসপিএন।

গত মৌসুমে মোনাকোর কাছে লিগ ওয়ানের শিরোপা হাত ছাড়া হবার পর নতুন মৌসুমে উঠে পড়ে লেগেছে পিএসজি তাদের শিরোপা পুনরুদ্ধারের জন্য। আর সেই লক্ষ্য পূরণের জন্য তারা নেইমারকে বাইআউট ক্লজ পরিশোধ করে কিনেছে বার্সেলোনা থেকে।

এরপর ফিফার এফএফপি রুলের কারণে মোনাকোর স্ট্রাইকার কিলিয়ান এমবাপেকে কিনতে না পারলেও ঠিকই লোনে এক বছরের জন্য দলে এনেছে তারা। যদিও সামনের মৌসুমেই আবার তাকে পাকাপাকি ভাবে কিনে নেওয়ার সুযোগ থাকছে।

দুইদল মোট ২৯ বার একে-অপরের মুখোমুখি হয়েছে। আঠারো বার জিতেছে পিএসজি, মেটজ জিতেছে মাত্র ছয়বার। ড্র হয়েছে পাঁচটি ম্যাচ। ফ্রেঞ্চ লিগে সেরা দল গুলোর ভেতরে পিএসজি অন্যতম।

তাই তারা চাইবে এ ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের অন্যসব দলের সঙ্গে পয়েন্ট ব্যবধানটা আরেকটু বাড়িয়ে নিতে। আর মেটজের মত মধ্যম সারির দল নেইমার, কাভানি কিংবা এমবাপেদের নিয়ে গড়া দলকেও যে রুখে দিতে চাইবে সেটা নিশ্চিত।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ