ছয় মাসের বিশ্রাম চেয়ে সাকিবের চিঠি !


ই-বার্তা প্রকাশিত: ১১ই সেপ্টেম্বর ২০১৭, সোমবার  | বিকাল ০৩:০৮ ক্রিকেট

ই-বার্তা।। দারুণ ফর্মে রয়েছেন সাকিব আল হাসান। ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে সদ্য সমাপ্ত সিরিজে ব্যাটে ও বল হাতে দারুণ সাফল্য পেয়েছেন তিনি। সিরিজের প্রথম টেস্টে দলের জয়ে রেখেছেন মূল্যবান অবদান। শুধু এই সিরিজেই নয়, এর আগে নিউজিল্যান্ড, ভারত ও শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজেও তিনি ছিলেন বেশ সফল। তিনি যে দলের সেরা ক্রিকেটার সেটা বলা অপেক্ষা রাখে না। সেই তিনিই কি না টেস্ট ক্রিকেট থেকে বিশ্রামে যাচ্ছেন! টানা খেলার মধ্যে থাকায় সাকিব কিছুটা ক্লান্ত। তাই বিশ্রামের জন্যই বিসিবির কাছে ছুটি চেয়ে আবেদন করেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

বিসিবির দায়িত্বশীল একটি সূত্র জানিয়েছে, রোববার বোর্ডের কাছে আবেদন করে সাকিব বিশ্রামে যাওয়ার আগ্রহের কথা জানিয়েছেন। সিরিজের দল ঘোষণার আগেই এ ব্যাপারে সিদ্ধান্ত হবে।

এ ব্যপারে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, আমি মনে করি সে আমাদের টেস্ট দলের সদস্য। আনুষ্ঠানিক চিঠি পাওয়ার আগ পর্যন্ত আমরা তাঁকে টেস্ট দলের সদস্যই ধরে নিচ্ছি।

আর বিসিবির ক্রিকেট পরিচালনা কমিটির চেয়ারম্যান আকরাম খান গণমাধ্যমকে বলেন, হ্যাঁ আমরা এ রকম একটি খবর শুনেছি, কিন্তু এখনো অনুষ্ঠানিকভাবে কিছুই জানায়নি সাকিব। সে আবেদন করলেই আমরা এ ব্যাপারে সিদ্ধান্ত নেব।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ