মেসির জোড়া গোলে জুভেন্টাসের বিপক্ষে বার্সার জয়


ই-বার্তা প্রকাশিত: ১৩ই সেপ্টেম্বর ২০১৭, বুধবার  | দুপুর ১২:৪৮ ফুটবল

ই-বার্তা।। মেসির দুর্দান্ত পারফরম্যান্সে চ্যাম্পিয়নস লিগের নতুন মৌসুমে জুভেন্টাসকে ৩-০ গোলে বিধ্বস্ত করেছে বার্সেলোনা।। জোড়া গোল করেছেন আর্জেন্টাইন খুদে জাদুকর, ইভান রাকিটিচের করা গোলের উৎসও তিনি।

গত মৌসুমে শুধু মেসি কেন, বার্সেলোনাকেই গোল করতে দেননি জিয়ানলুইজি বুফন। সেই রাগটা মেসির মধ্যে না থাকাটা অস্বাভাবিক নয়। কিন্তু লুই সুয়ারেসের শট যেভাবে প্রতিহত করলেন ইতালিয়ান গোলরক্ষক, তাতে গত মৌসুমের স্মৃতি বার্সেলোনা সমর্থকদের সামনে এসে থাকলেও থাকতে পারে। সেই দৃশ্য বদলানোর শপথ নিয়ে নেমেছিলেন মেসি চ্যাম্পিয়নস লিগের এবারের আসরের প্রথম ম্যাচে। দুর্দান্ত ফর্মে থাকা আর্জেন্টাইন তারকা বিরতিতে যাওয়া আগ মুহূর্তে বুফনকে বুঝিয়ে দিলেন কেন তিনি বিশ্বসেরা। একই সঙ্গে দুর্দান্ত এক গোল করে এগিয়ে নিলেন বার্সেলোনাকে।

দ্বিতীয় গোলটা মেসি পেয়ে যেতে পারতেন ৫২ মিনিটেই, কিন্তু বাধা হয়ে দাঁড়ায় পোস্ট। জোর্দি আলবার পাস বক্সের একটু বাইরে থেকে মেসির নেওয়া শট আঘাত কওে গোল পোস্টে।

মিনিট চারেক পর অবশ্য প্রথম গোলের পর এবার অবদান রাখলেন দ্বিতীয় গোলে। লুই সুয়ারেসের পাস ডান প্রান্তে ধরে মেসি ঢুকে পড়েন জুভেন্টাসের বক্সে।এরপর ডান পায়ে বল করলেন সেন্টার, যদিও জুভেন্টাসের এক খেলোয়াড় বল ক্লিয়ার করার চেষ্টা করেও ঠিকঠাক পারেননি, বল চলে আসে ফাঁকায় থাকা ইভান রাকিটিচের সামনে। জালে জড়ালে ভুল করেননি ক্রোয়েট মিডফিল্ডার।

৬৯ মিনিটে আবারও মেসি জাদু। দলের তৃতীয় ও নিজের দ্বিতীয় গোল করেন তিনি তার স্বভাবসুলভ ভঙ্গিতে।

বাকি সময়ে আরও কয়েকটি গোলের সুযোগ তৈরি করেছিল বার্সেলোনা। সফল না হলেও বড় জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালানরা।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ