শিরোপার লড়াইয়ে পাকিস্তানের সাথে বিশ্ব একাদশ


ই-বার্তা প্রকাশিত: ১৫ই সেপ্টেম্বর ২০১৭, শুক্রবার  | বিকাল ০৪:৩৫ ক্রিকেট

ই-বার্তা ।। উৎসবমুখর পরিবেশে দীর্ঘ ৮ বছর পর পাকিস্তানে ফিরেছে আন্তর্জাতিক ক্রিকেট। সেখানে চলছে পাকিস্তান-বিশ্ব একাদশ টি-টোয়েন্টি সিরিজ। এরই মধ্যে সফলতার মুখ দেখেছে সিরিজটি। প্রতি ম্যাচে হচ্ছে তুমুল প্রতিদ্বন্দ্বিতা।

৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ১-১ এ সমতা রয়েছে। ফলে তৃতীয় ম্যাচটি পরিণত হয়েছে ফাইনালে। শিরোপা নির্ধারণী ম্যাচটি হবে বাংলাদেশ সময় শুক্রবার রাত ৮টায়। লাহোরের গাদ্দাফি স্টেডিয়াম থেকে তা সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল জিটিভি।

সিরিজের প্রথম ম্যাচ গেলো ১২ সেপ্টেম্বর মাঠে গড়ায়। এতে একচ্ছত্র আধিপত্য বিস্তার করে ২০ রানের ঐতিহাসিক জয় ছিনিয়ে নেয় পাকিস্তান। পরের ম্যাচে দোর্দণ্ড প্রতাপে ৭ উইকেটে জিতে সিরিজে সমতা আনে বিশ্ব একাদশ। এতে তৃতীয় ও শেষ ম্যাচটি হয়ে দাঁড়ায় সিরিজ নির্ধারণী।

প্রথম দুই ম্যাচে দারুণ ক্রিকেট উপহার দিয়েছে পাকিস্তান ও বিশ্ব একাদশ। শেষ ম্যাচেও জমজমাট লড়াই প্রত্যাশা করছেন ক্রিকেট ভক্ত-সমর্থকরা।

সম্ভাব্য পাকিস্তান একাদশঃ আহমেদ শেহজাদ, ফখর জামান, বাবর আজম, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), ইমাদ ওয়াসিম, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, সোহেল খান, উসমান খান ও রুম্মন রইস।

সম্ভাব্য বিশ্ব একাদশঃ তামিম ইকবাল, হাশিম আমলা, টিম পেইন (উইকেটরক্ষক), ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), ডেভিড মিলার, পল কলিংউড, থিসারা পেরেরা, বেন কাটিং, স্যামুয়েল বদ্রি, মরনে মরকেল ও ইমরান তাহির।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ