গেইল-লুইসে পুডলো ইংল্যান্ড


ই-বার্তা প্রকাশিত: ১৭ই সেপ্টেম্বর ২০১৭, রবিবার  | বিকাল ০৪:১৯ ক্রিকেট

ই-বার্তা।। ইংল্যান্ডের বিপক্ষে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচে ২১ রানের দারুণ এক জয় পেয়েছে ওয়েস্ট ইন্ডিজের । ক্রিস গেইল-লুইসদের ছুড়ে দেয়া ১৭৭ রানের জবাবে ১৯.৩ ওভারে ১৫৫ রান তুলতেই অলআউট হয়ে যায় ইংল্যান্ড।

টস জিতে ওয়েস্ট ইন্ডিজকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানায় ইংল্যান্ড। ব্যাট করতে নেমে শুরুতেই ঝড় তোলেন ক্রিস গেইল আর এভিন লুইস। দুই বিধ্বংসী ব্যাটসম্যানের তাণ্ডবে দিশেহারা হয়ে পড়ে ইংল্যান্ড। ৬.৩ ওভারে ৭৭ রান তোলার পরই বিচ্ছিন্ন হয় এই জুটি। তাও রানআউটের খাঁড়ায় পড়ে। ততক্ষণে ২১ বলে ৪০ রান তুলে ফেলেন গেইল। ৩টি বাউন্ডারি আর ৪টি ছক্কার মার ছিল তাতে।

এভিন লুইস করেন সর্বোচ্চ ৫৫ রান। তার ব্যাটেও ছিল ঝড়। ২৮ বল খেলে ৬টি বাউন্ডারি আর ৩টি ছক্কায় এই রান করেন লুইস। এছাড়া ১৯ বলে ২৮ রান করেন রভম্যান পাওয়েল। শেষ পর্যন্ত ৯ উইকেট হারিয়ে ১৭৬ রান সংগ্রহ করে ওয়েস্ট ইন্ডিজ।

জবাব দিতে নেমে শুরুতেই জেসন রয়ের উইকেট হারিয়ে বিপদে পড়ে ইংল্যান্ড। তবে শুধু জেসন রয়ই নয়, নিয়মিত বিরতিতে উইকেট পড়তে থাকে স্বাগতিকদের। সর্বোচ্চ ১৭ বলে ৪৩ রান করে আউট হন আলেক্স হেলস। ৮টি বাউন্ডারি এবং একটি ছক্কার মার মারেন তিনি।

এছাড়া ৩০ রান করেন জস বাটলার, ২৭ রান করেন জনি বেয়ারেস্ট, লিয়াম প্লাঙ্কেট করেন ১১ বলে ১৮ রান। তবুও ইনিংসের ৩ বল বাকি থাকতেই অলআউট হয়ে গেলো ইংল্যান্ড। ৩টি করে উইকেট নেন কেসরিক উইলিয়ামস এবং কার্লোস ব্র্যাথওয়েট। ২ উইকেট নেন সুনিল নারিন এবং ১টি করে উইকেট নেন জেরোম টেলর এবং অ্যাশলে নার্স।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ