লা লিগায় চাপ সামলে নিচ্ছে রিয়াল


ই-বার্তা প্রকাশিত: ১৮ই সেপ্টেম্বর ২০১৭, সোমবার  | সকাল ১০:৩৪ ফুটবল

ই-বার্তা।। লা লিগায় টানা দুই ম্যাচ ড্র করে চাপে ছিল রিয়াল মাদ্রিদ। অবশেষে জয়ের মুখ দেখলো গতবারের চ্যাম্পিয়ানরা। রবিবার রাতে রিয়াল সোসিয়াদের মাঠে ৩-১ গোলের জয় পায়েছে জিদানের দল। গোলদাতা গ্যারেথ বেল ও বোরহা মায়োরাল। অন্য গোলটি আত্মঘাতি।

এ জয়ের ফলে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রিয়াল মাদ্রিদ। বার্সেলোনা ১২ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে সেভিয়া। সোসিয়েদাদের পয়েন্ট ৯। অন্যদিকে রিয়ালের সমান ৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে আতলেতিকো মাদ্রিদ।

লা লিগায় পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞায় আছেন রোনালদো। ইনজুরির কারণে দলে নেই করিম বেনজেম। এ দুই তারকা ছাড়া গত কয়েক ম্যাচে দল ভুগেছে রিয়াল।

১৯তম মিনিটে দলকে এগিয়ে দেন বোরহা মায়োরাল। জোরালো শটে লক্ষ্যভেদ করেন ফ্রান্সের এই ফরোয়ার্ড।২৮তম মিনিটে সমতা ফেরায় সোসিয়েদাদ।

৩৬তম মিনিটে পাল্টা আক্রমণে আবার এগিয়ে যায় রিয়াল। আক্রমণ ঠেকানোর জন্য রিয়ালের ডি-বক্স থেকে নিজেদের ডি-বক্সে ছুটে এসেছিলেন রদ্রিগেস। কিন্তু মায়োরালের শট ঠেকাতে গিয়ে নিজেদের জালেই ঠেলে দেন। ৬১তম মিনিটে পাল্টা আক্রমণে একক প্রচেষ্টায় ব্যবধান বাড়ান বেল।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ