এবার নাটক হবে সেই জুনায়েদকে নিয়ে- আমি জুনায়েদ


ই-বার্তা প্রকাশিত: ২০শে সেপ্টেম্বর ২০১৭, বুধবার  | বিকাল ০৪:০১ ছোট পর্দা

ই-বার্তা।। বছরখানেক আগে ফেসবুক সহ সোস্যাল নেটওয়ার্কে ভাইরাল হওয়া একটি ভিডিও হলো জুনায়েদের ভিডিও। নুরুল্লাকে মারার ভিডিও ধারণ করে ফেসবুকে ছেড়ে দেওয়া হয় যা কিনা অল্পতেই ভাইরাল হয়ে যায়। এবার সেই কাহিনী নিয়েই হতে যাচ্ছে নাটক।

ভিডিওতে আমি জুনায়েদ, আমারে চিনোস এইসব কথাবার্তা বলে নুরুল্লাকে মারা হয় এবং এ নিয়ে পরে মামলাও হয়। এই ভিডিও ভাইরাল হওয়ার পর অনেকেই ব্যঙ্গ করে ট্রল করেন ফেসবুকে।

সম্প্রতি ওই ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে নাটক আমি জুনায়েদ। দয়াল সাহার রচনায় নাটকটি পরিচালনা করেছেন মোহন আহমেদ। নাটকে জুনায়েদ চরিত্রে অভিনয় করেছেন ইমন। তাঁর প্রেমিকা সাদিয়া চরিত্রে টয়া ও নুরুল্লাহ চরিত্রে জোভান অভিনয় করেছেন।

এমন নাটকে অভিনয়ের কারণ হিসেবে ইমন জানান, বাস্তবের জুনায়েদ চরিত্রটি ফেসবুকে অনেক ভাইরাল হয়েছিল। যখন নাটকটিতে নামভূমিকায় অভিনয়ের প্রস্তাব আসে, তখন আমি না করিনি। কারণ, নাটকের চিত্রনাট্য


আমার পছন্দ হয়েছে। চরিত্রটিও জোস। বাস্তবের জুনায়েদের সঙ্গে নাটকের পুরোপুরি মিল নেই।

জুনায়েদ চরিত্রটি হবে পুরান ঢাকার একটি ছেলের চরিত্র। চরিত্রটি প্রসঙ্গে ইমন বলেন, জুনায়েদ সহজ-সরল পুরান ঢাকার একটি ছেলে। সে ইংরেজি বলতে পারে না।

ইমন আরো জানান, জোভান জোভান নুরুল্লাহ চরিত্রে অভিনয় করেছে। আমি সাদিয়াকে ভালোবাসি। এটা নুরুল্লাহ মানতে পারে না। শুধু গুটিবাজি করে। এ কারণে ওর সঙ্গে আমার সারাক্ষণ খুনসুটি লেগেই থাকে।

সাদিয়াকে মন থেকে অনেক ভালোবাসে সে। কিন্তু সাদিয়া তার মনের কথা সরাসরি জুনায়েদকে বলে না।

টয়াও অনেক খুশু সাদিয়ার চরিত্র পেয়ে। তিনি বলেন, নাটকটিতে অভিনয় করে অনেক ভালো লেগেছে। সাদিয়া চরিত্রটি অনেক মজার। জুনায়েদ চরিত্রটি ভাইরাল হয়ে যাওয়ার কথা এখনো আমি ভুলতে পারি নাই।

পরিচালক মোহন আহমেদ জানান , আমি জুনায়েদ নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে ।

সর্বশেষ সংবাদ

ছোট পর্দা এর আরও সংবাদ