পুলিশের বিরুদ্ধে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণের অভিযোগ


ই-বার্তা প্রকাশিত: ২৩শে সেপ্টেম্বর ২০১৭, শনিবার  | দুপুর ০১:৫৪ অপরাধ

ই-বার্তা ।। টাঙ্গাইলের ঘাটাইলে মিনহাজ উদ্দিন মিন্টু নামে একজন পুলিশের এসআই এর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযোগে আরও বলা হয় ধর্ষণের সময় ওই পুলিশ অফিসার ভিডিও ধারণ করে, এবং পরবর্তীতে ভিডিও প্রকাশ করার হুমকি দিয়ে আবারো ধর্ষণের চেষ্টা করা হয়।

এই অভিযোগ উঠেছে গত শুক্রবার টাঙ্গাইল প্রেস ক্লাবে। ক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে সংবাদ সম্মেলনে ওই নির্যাতিতা নারী এসব অভিযোগ করেন।

এ সময় তিনি তার পরিচয় উল্লেখ করে জানান তার গ্রামের আব্দুল করিমের ছেলে মিনহাজ উদ্দিন মিন্টু অনেকদিন যাবত তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো কিন্তু তিনি কখনো রাজি হননি। আর তার স্বামী থাকে দেশের বাইরে। তিনি তার ১৩ বছরের এক সন্তান কে নিয়ে থাকেন। আর এমন অবস্থায় মিন্টু তার বাড়িতে যেয়ে অবৈধ সম্পর্ক গরার চেষ্টা করত।

কিন্তু গত ২৭ জুন রাত ৮টার দিকে মিন্টু হঠাৎ করে তার ঘরে ঢুকে তার মুখ চেপে ধরে বন্দুকের ভয় দেখিয়ে ধর্ষণ করে এবং যাওয়ার সময় তাকে বলে যায় যে মিন্টুর কাছে ধর্ষণের ভিডিও চিত্র আছে, এবং যদি এই কথা কাউকে বলে তাহলে ওই ভিডিও ফুটেজ ইন্টারনেট এ ছড়িয়ে দেয়ার হুমকি দেয়।

পরবর্তীতে মিন্টু ওই ভিডিও ফুটেজ দেখিয়ে ওই নির্যাতিতাকে আবারো ধর্ষণের চেষ্টা করে। ওই নারী আরও জানান গত ২০ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যা ৭টার দিকে বাড়িতে কেউ না থাকায় মিন্টু তার সহযোগী একই গ্রামের মৃত খালেক মণ্ডলের ছেলে ইদ্রিস আলীকে সঙ্গে নিয়ে আবার ঘরে ঢুকে পুনরায় জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করে বলে জানায় ওই নারী।

এ সময় তার চিৎকারে লোকজন এগিয়ে আসে। লোকজনের উপস্থিতি টের পেয়ে মিন্টু তার সহযোগী কে নিয়ে পালিয়ে যায়। পরে এ ব্যাপারে থানায় মামলা করতে গেলে থানা পুলিশ মামলা নেয়নি বলে তিনি অভিযোগ করেন।

এ নিয়ে অভিযুক্ত মিনহাজ উদ্দিন মিন্টু জানান, ঘটনাটি সাজানো একটি ষড়যন্ত্র। তার মানসম্মান হেয়প্রতিপন্ন করার জন্যই প্রবাসীর ওই স্ত্রী এমন অভিযোগ তুলেছেন বলেও দাবি করেন তিনি।

সংবাদ সম্মেলনে ওই নারীর সঙ্গে তার স্বামী জয়নাল আবেদীন, স্বামীর বড় ভাই জসিম উদ্দিন এবং প্রতিবেশী হারুন অর রশিদ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে ওই গৃহবধূ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে আইগত ব্যবস্থা নেয়ার জন্য আহ্বান জানান।

অভিযুক্ত এসআই মিনহাজ উদ্দিন মিন্টু বর্তমানে সিলেট মেট্রোপলিটন পুলিশে কর্মরত।

এ ব্যাপারে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন জানান, এসআই মিনহাজ উদ্দিন মিন্টুর বিরুদ্ধে একটি অভিযোগ পাওয়ার পর প্রাথমিক তদন্ত শুরু হয়েছে এবং মামলাটি রুজুর প্রক্রিয়া চলছে।

সর্বশেষ সংবাদ

অপরাধ এর আরও সংবাদ