আমন্ত্রিত একাদশের সাথে ড্র করো বাংলাদেশ


ই-বার্তা প্রকাশিত: ২৪শে সেপ্টেম্বর ২০১৭, রবিবার  | দুপুর ১২:২৪ ক্রিকেট

ই-বার্তা।। বেনোনির উইলোমোর পার্ক স্টেডিয়ামে দ্বিতীয় ইনিংসে ৯ উইকেট হারিয়ে ২৩৫ রান করার পরই ইনিংস ঘোষণা করে বাংলাদেশ। যার ফলে বাংলাদেশের লিড দাঁড়ায় ২২৮ রান। তবে জয়ের জন্য আর দিনের বাকি ৩০-৩২ ওভারের খেলতে আর মাঠে নামেনি দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশ। ফলে ম্যাচ নিষ্প্রাণ ড্র-তেই শেষ হয়।

আগের দিন শেষ পর্যন্ত দুই ওপেনার লিটন দাস এবং ইমরুল কায়েস অপরাজিত থাকলেও, আজ তৃতীয় দিন শুরুতেই ফিরে যান লিটন। ইমরুল দুর্দান্ত এক হাফ সেঞ্চুরি উপহার দিলেও ৫১ রান করে ফিরে যান। মুমিনুল হক করেন ৩৩ রান। মিডল অর্ডারে দুই অভিজ্ঞ মুশফিকুর রহীম (৩) এবং মাহমুদউল্লাহ রিয়াদ (১৫) হতাশ করেন।

তবে বিপদে পড়া বাংলাদেশকে সেখান থেকে উদ্ধার করেন সাব্বির রহমান। যখন কোনো ব্যাটসম্যানই টিকতে পারছিলেন না, সেখানে আরও একটি হাফ সেঞ্চুরি উপহার দিলেন সাব্বির। প্রথম ইনিংসে ৫৮ রানে ছিলেন অপরাজিত। দ্বিতীয় ইনিংসে আউট হয়ে গেলেন ৬৭ রানে। ৯৮ বল খেলে ৮টি বাউন্ডারিতে এই ইনিংস সাজান তিনি।

সংক্ষিপ্ত স্কোর:

বাংলাদেশ ১ম ইনিংস: ৩০৬/৭(ডিক্লে.)
ক্রিকেট দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশ ১ম ইনিংস: ৩১৩/৮ (ডিক্লে.)

বাংলাদেশ ২য় ইনিংস: ৬৩ ওভারে ২৩৫/৯ (লিটন ২, ইমরুল ৫১, মুমিনুল ৩৩, মুশফিক ৩, মাহমুদউল্লাহ ১৫, সাব্বির ৬৭, মিরাজ ১৪, তাইজুল ১৪, শফিউল ০, তাসকিন ১৫*, শুভাশিস ৩*; প্রিটোরিয়াস ১/৩৫, বোকাকো ১/১৯, কোহেন ১/৩৮, ভন বর্গ ৪/৭৭, দু প্লয় ২/৫১)
ফল: ড্র

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ