সুযাগ পেলেই ডায়নার সঙ্গে রাত কাটাতাম: ডোনাল্ড ট্রাম্প


ই-বার্তা প্রকাশিত: ২৭শে সেপ্টেম্বর ২০১৭, বুধবার  | দুপুর ০১:২৭ আমেরিকা

ই-বার্তা ।। সুযোগ পেলে প্রিন্সেস ডায়নার সঙ্গে রাত কাটানোর বাসনা ছিল মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের।

১৯৯৭ সালের ৩০ আগস্ট প্যারিসে রহস্যজনকভাবে গাড়ি দুর্ঘটনায় মৃত্যুর ৩ বছর পর ২০০০ সালে মার্কিন রেডিও ব্যক্তিত্ব হোয়ার্ড স্ট্রেইনকে দেওয়া এক সাক্ষাৎকারে এসব কথা জানিয়েছিলেন প্রেসিডেন্ট ট্রাম্প।
সে সময়ে দেওয়া বেশ কয়েকটি সাক্ষাৎকার সম্প্রতি অনলাইনে ছড়িয়ে পড়েছে। যার মধ্যে কয়েকটিতে ডায়নাকে নিয়ে কথা বলতে শোনা যায় বর্তমান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে।

এমনি একটি সাক্ষাৎকারে ডায়নাকে “আসল সুন্দরী” ও “আকর্ষণী” আখ্যায়িত করে ট্রাম্প বলেন, “সুযাগ পেলে কোন ধরনের দ্বিধা ছাড়াই ডায়নার সঙ্গে রাত কাটাতাম”। অন্তত একবার হলেও ডায়নার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের বাসনা ছিল বলে জানান ট্রাম্প। “যদিও সে স্বপ্ন পূরণ হয়নি” বলে জানান মার্কিন প্রেসিডেন্ট।

ডেইলি মিররের প্রতিবেদনে বলা হয়, একের পর এক সাক্ষাৎকারে ডায়নার শারীরিক সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন ট্রাম্প। “বিশ্বের অন্যতম সেরা সুন্দরী রমণী” বলেও ঘোষণা দেন ডায়নাকে।

ট্রাম্প ওই স্বাক্ষাৎকারে বলেন, অধিকাংশ মানুষই সৌন্দর্যের সমঝদার নন। উচ্চতা-সৌন্দর্য-ত্বকের ঔজ্জ্বল্য থেকে শুরু করে সব দিক থেকে পরিপূর্ণ প্রিন্সেস ডায়না ছিলেন “অপূর্ব মোহময়ী”।

সর্বশেষ সংবাদ

আমেরিকা এর আরও সংবাদ