শৃঙ্খলাভঙ্গে দল থেকে বাদ স্টোকস-হেলস


ই-বার্তা প্রকাশিত: ২৭শে সেপ্টেম্বর ২০১৭, বুধবার  | বিকাল ০৪:০৪ ক্রিকেট

ই-বার্তা।। ভবিষ্যতের সেরা অলরাউন্ডারদের মধ্যে একজন ধরা হয় ব্রেন স্টোকসকে। ব্যাটিং-বোলিংয়ে সমস্যা ছিল না তার। সমস্যা ছিল তাঁর শৃঙ্খলায়। আর সেই শৃঙ্খলাভঙ্গের ঘটনায়ই সবচেয়ে মাশুল দিলেন স্টোকস।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ওয়ানডের পর ব্রিস্টলে একটি অনাকাঙ্খিত ঘটনায় ইংলিশ অলরাউন্ডার গ্রেপ্তার হয়েছিলেন পুলিশের হাতে। রাতে জেলে থেকে পরে ছাড়া পেয়েছেন। তবে বাদ পড়েছেন ইংল্যান্ড দল থেকে।

অন্যদিকে গ্রেপ্তার না হলেও একই ঘটনায় জড়িত ছিলেন অ্যালেক্স হেলস। দল থেকে বাদ পড়েছেন এই ওপেনারও। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ দুটি ওয়ানডেতে দেখা যাবে না দুজনের কাউকে।

ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) পরে এক বিবৃতিতে নিশ্চিত করে দুজনের শৃঙ্খলাভঙ্গের খবর। ইসিবির মতে, “ব্রিস্টলে একটি ঘটনার পর ২৫ সেপ্টেম্বর সোমবার রাত শুরুর দিকে স্টোকস পুলিশের হাতে গ্রেপ্তার হয়। রাতে তাকে আটকে রাখা হয় এবং পরে তদন্ত সাপেক্ষে অভিযোগ গঠন ছাড়াই ছেড়ে দেওয়া হয়। লন্ডনে দলের সঙ্গে যোগ দিচ্ছে না সে। রোববার রাতে স্টোকসের সঙ্গে থাকা হেলস মঙ্গলবার সকালে দলের সঙ্গে অনুশীলন করেনি এবং স্বেচ্ছায় ব্রিস্টলে ফিরে গিয়েছে পুলিশকে তদন্তে সহায়তা করতে।”

ইসিবি অবশ্য ঘটনার কিছু খোলাসা করেননি। তবে ধারণা করা হচ্ছে, মারামারিতে জড়িয়েছিলেন স্টোকস। ঘটনায় তার হাতে চোট লেগেছে বলেও শোনা যাচ্ছে।

অ্যাশেজের আগে স্টোকসের এই ঘটনা ইংল্যান্ডের জন্য নিঃসন্দেহে বড় এক ধাক্কা।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ