পাকিস্তানকে স্বপ্ন দেখাচ্ছেন আজহার


ই-বার্তা প্রকাশিত: ১লা অক্টোবর ২০১৭, রবিবার  | দুপুর ১২:১৩ ক্রিকেট

ই-বার্তা।। আবুধাবি টেস্টে পাকিস্তানের বিপক্ষে ভালোই খেলছে শ্রীলঙ্কা। টস জিতে ব্যাট করতে নেমে দিনেশ চান্ডিমালের সেঞ্চুরির ওপর ভর করে ৪১৯ রানের বড় স্কোর গড়ে তোলে শ্রীলঙ্কা। জবাব দিতে নেমে পাকিস্তানের ওপেনাররাও ভালো জুটি গড়ে তোলেন।

১১৪ রানের জুটি গড়ে তোলেন সামি আসলাম এবং শান মাসুদ। ৫১ রান করে সামি আসলাম আউট হন। যদিও সঙ্গী আউট হওয়ার পর বেশিক্ষণ টিকে থাকেননি শান মাসুদও। দলীয় ১১৬ রানে ব্যাক্তিগত ৫৯ রান করে আউট হন শান মাসুদও।

এরপর জুটি বাধেন আজহার আলি এবং আসাদ শফিক। মিসবাহ-উইনিসের যুগের পর এই দুইজনকেই মনে করা হচ্ছে পাকিস্তানের টেস্ট গভীরতার সবচেয়ে বড় উপাদান। মিসবাহ-ইউনিসের স্থান এই দুইজনই পূরণ করতে পারবেন বলে মনে করছেন অনেকে।

তবে ৭৯ রানের জুটি গড়ার পর এই দুইজনকে বিচ্ছিন্ন করে দেন রঙ্গনা হেরাথ। ৩৯ রান করে আউট হয়ে যান আসাদ শফিক। এরপর বাবর আজমকে নিয়ে ৭১ রানের জুটি গড়েন আজহার আলি। ২৮ রান করে বাবর আজম আউট হয়ে গেলে তৃতীয় দিনের খেলাও শেষ হয়ে যায়। ৭৪ রানে অপরাজিত রয়েছেন আজহার আলি।

তৃতীয় দিন শেষে পাকিস্তানের রান ৪ উইকেট হারিয়ে ২৬৬। লঙ্কানদের চেয়ে এখনও ১৫৩ রান পিছিয়ে রয়েছে পাকিস্তান। অবস্থা দেখে মনে হচ্ছে টেস্টটি ড্রয়ের দিকেই এগুচ্ছে।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ