বিশ্বকাপ খেলতে ভারতে আসতে পারছেন না ব্রাজিলের বিস্ময় বালক!


ই-বার্তা প্রকাশিত: ১লা অক্টোবর ২০১৭, রবিবার  | দুপুর ১২:২৩ ফুটবল

ই-বার্তা।। অনূর্ধ্ব-১৭ দলের সঙ্গে ভারতে অনুষ্ঠিতব্য ফিফা অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপে খেলতে যাওয়ার কথা ভিনিসিয়াস জুনিয়রের। কিন্তু ব্রাজিল দলের সঙ্গে ভারত যাবেন না তিনি। দুই ক্লাবের চুক্তির শর্তের বেড়াজালে আবদ্ধ হয়ে জাতীয় স্বার্থে নিজেকে বিলিয়ে দিতে পারছেন না ব্রাজিলের এই বিস্ময়কর ফুটবলার।

ভিনিসিয়াস জুনিয়রের মধ্যে আগামীর বিশ্ব তারকার প্রতিচ্ছবি বেশ আগে থেকেই দেখা যাচ্ছিল। এ কারণেই তাকে ব্রাজিলিয়ান ক্লাব ফ্লামেঙ্গো থেকে কিনে নিয়েছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। আগামী মৌসুমেই রিয়ালের হয়ে খেলার কথা তার।

রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি এবং তাদের চাপের কারণে জাতীয় দলের জন্য ভিনিসিয়াস জুনিয়রকে ছাড়তে রাজি নয় ফ্লামেঙ্গো। এ কারণে অন্যতম সেরা প্রতিভাকে রেখেই ভারতে অনুষ্ঠিতব্য বিশ্বকাপের জন্য দল পাঠাতে হবে ব্রাজিলকে। আর দুই ক্লাবের টানাটানির কারণে পরবর্তী কোনো বিশ্ব টুর্নামেন্টের জন্য অপেক্ষায় থাকতে হবে ভিনিসিয়াস জুনিয়রকে।

ফ্লামেঙ্গো কোচ রেইনাল্ডো রুয়েদা সম্প্রতি এক সংবাদ সম্মেলনে বলেন, আমরা ভিনিসিয়াসের কাছ থেকে সেরাটাই চাই। সে যে মানের বুদ্ধিমান ফুটবলার, তাতে জাতীয় দলের জন্য তাকে খুব প্রয়োজন ছিল। কিন্তু জাতীয় দলের (অনূর্ধ্ব-১৭) অনুশীলনে সে অংশ নিতে পারছে না।

তবে ভিনিসিয়াস জুনিয়রের জাতীয় দলে (অনূর্ধ্ব-১৭) যোগ দিতে না পারার কারণে ফ্লামেঙ্গোর ওপর বেশ ক্ষেপেছে ব্রাজিলিয়ান ফুটবল ফেডারেশন। তারা এক বিবৃতির মাধ্যমে ফ্লামেঙ্গোর সিদ্ধান্তের কঠোর বিরোধিতা করেছে। এবং ক্লাবের প্রতি আহ্বান জানিয়েছে, যাতে তারা এমন কোনো সিদ্ধান্ত না নেয় যে কারণে জাতীয় স্বার্থ ক্ষতিগ্রস্ত হয়।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ