মেসি ছাড়াই অনুশীলন, ডেঞ্জার জোনে আর্জেন্টিনা


ই-বার্তা প্রকাশিত: ৩রা অক্টোবর ২০১৭, মঙ্গলবার  | দুপুর ০২:১২ ফুটবল

ই-বার্তা ।। আর্জেন্টিনার ফুটবলাররা ক্লাবের ব্যস্ত সূচির পর আবারও দেশের ফুটবলে নেমে পড়লো। দলের অধিনায়ক লিওনেল মেসি জাতীয় দলের অনুশীলনে ছিলেন না। এছাড়া দুর্ঘাটনার শিকার হওয়া সার্জিও আগুয়েরোকেও পাওয়া যায়নি।

আর্জেন্টিনা দক্ষিণ আমেরিকা ফুটবল অঞ্চলের বাছাইপর্বে ‘ডেঞ্জার জোনে’ আছে। তাইতো শেষ রাউন্ডের ম্যাচগুলোতে বেশ সতর্ক হয়েই মাঠে নামতে হবে জর্জ সাম্পাওলির শিষ্যদের। অন্যথায় ২০১৮ রাশিয়া বিশ্বকাপে নাম লেখাতে পারবে না।

রাজধানী বুয়েন্স এইরেসে সাম্পাওলি তার শিষ্যদের নিয়ে কঠোর অনুশীলন করেন। যেখানে ছিলেন পিএসজি তারকা অ্যাঙ্গেল ডি মারিয়া, নিকোলাস ওটামেন্ডি ও এভার বেনেগারা।

১০ দলের এ বাছাইপর্বে সেরা চার দল সরাসরি বিশ্বকাপ খেলবে। আর পঞ্চম দলকে ওসানিয়া গ্রুপের সঙ্গে ইন্টারকন্টিনেন্টাল কাপ খেলতে হবে। আর এই তলিকায় আলবেসেলিস্তাদের অবস্থান ঠিক পাঁচ নম্বরে। তবে নিচের তিন দল চিলি, প্যারাগুয়ে ও ইকুয়েডর মাত্র তিন পয়েন্টে ব্যবধানে পিছিয়ে আছে।

আগামী পাঁচ অক্টোবর ঘরের মাঠ স্তাদিও আলবার্টোতে পেরুর বিপক্ষে খেলবে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। যেখানে চার নম্বরে অবস্থান করছে পেরু। আর ১০ অক্টোবর ইকুয়েডরের মাঠ স্তাদিও অলিম্পিকো আথাউলপাতে আতিথিয়েতা নিতে যাবে মেসিরা।

বর্তমানে ১৬ ম্যাচে ছয় জয়, সমান ম্যাচে ড্র ও চারটি হারে ২৪ পয়েন্ট সংগ্রহ করেছে আর্জেন্টিনা। পাঁচ নম্বরে তাদের অবস্থান।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ