বিবাহের ২৫ বছর পর মিশেলকে চমকে দিলেন ওবামা


ই-বার্তা প্রকাশিত: ৫ই অক্টোবর ২০১৭, বৃহঃস্পতিবার  | বিকাল ০৫:৩৪ আমেরিকা

ই-বার্তা ।। সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা ব্যস্ততার কারণে এতদিন বিবাহবার্ষিকী উদযাপনের সুযোগ তেমন হয়নি। এবার হাতে বেশ সময়, তাই সাংসারিক জীবনের ২৫ বছর পূর্ণ করা ওবামা-মিশেল দম্পতি ভিন্নভাবে উদযাপন করলেন দিনটি। মঙ্গলবার ছিল ওবামা ও মিশেলে বিবাহবার্ষিকী।

এদিন পেনসিলভ্যানিয়ায় নারী অধিকার সংক্রান্ত একটি সম্মেলনে বক্তৃতা দিচ্ছিলেন প্রাক্তন ফার্স্টলেডি মিশেল ওবামা। এ সময় আকস্মিকভাবে টিভি স্ক্রিনে ভেসে উঠে বারাক ওবামা মিশেল ওবামাকে চমকে দেন।

মিশেলকে উদ্দেশ্য করে দুই মিনিটের ভিডিও বার্তায় ওবামা বলেন, জানি তুমি ভীষণ ব্যস্ত। গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করছো। কিন্তু একটু বাধা দিতেই হলো। আজ আমাদের বিয়ের ২৫ বছর পূর্ণ হলো। তুমি সবসময় আমার পাশে থেকেছো। অসম্ভব ধৈর্য তোমার। তুমিই আমার সব চেয়ে প্রিয়বন্ধু।

হঠাৎ করে স্বামী বারাক ওবামার এমন শুভেচ্ছা বার্তায় চমকে যান ও অভিভূত হন মিশেল। স্বামীর শুভেচ্ছার জবাবে মিশেল এক টুইট বার্তায় বলেন, তোমাকেও বিবাহবার্ষিকীর শুভেচ্ছা। শত বছরের এক চতুর্থাংশ আমরা দু’জনে একসঙ্গে অতিবাহিত করেছি। তুমি এখনো আমার প্রিয়বন্ধু। একজন অসাধারণ পুরুষ। তোমাকে আমি খুব ভালোবাসি।

সর্বশেষ সংবাদ

আমেরিকা এর আরও সংবাদ