পুলিশ সদস্যের ঘরেই চলছে রমরমা ইয়াবা ব্যবসা


ই-বার্তা প্রকাশিত: ৭ই অক্টোবর ২০১৭, শনিবার  | দুপুর ০২:০৮ অপরাধ

ই-বার্তা ।। ভোলার লালমোহনে এক পুলিশ সদস্যের ঘর থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইমরান (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার রাতে উপজেলার কালমা ইউনিয়নের লেজছকিনা গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। স্থানীয়রা জানায়, ইমরানের বড় ভাই মোকাম্মেল একজন পুলিশের সদস্য। এর আগে গোপন সংবাদের ভিত্তিতে শহরের হাসপাতাল পাড়া থেকে রিয়াজ (৩০) নামের একজনকে ৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করে পুলিশ।

রিয়াজকে জিজ্ঞাসাবাদের পর পুলিশ ইমরানের ব্যাপারে জানতে পারে এবং সেই তথ্যের ভিত্তিতেই মোফাজ্জল মাওলানার ঘরে পুলিশ অভিযান চালায় এবং ইমরানকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করে। পরে ইমরানের দেওয়া তথ্যের ভিত্তিতে ঘরে রক্ষিত আপেলের বাক্সের মধ্য থেকে ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদি হয়ে ইমরান ও রিয়াজের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে পৃথক দুইটি মামলা দায়ের করে। মামলার তদন্তকারী কর্মকর্তা ও লালমোহন থানার এস আই শহিদুল ইসলাম জানান, থানার অফিসার ইনচার্জ হুমায়ান কবীরের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। গ্রেপ্তারের পর ইমরান সামান্যতম বিব্রত হয়নি। আর এতেই বোঝা যায় তার খুঁটির জোর অনেক শক্ত।

পুলিশ আরও জানায়, ইমরান একজন পেশাদার ইয়াবা বিক্রেতা। রিয়াজ তার সহযোগী। ইমরান ঢাকা-চট্টগ্রাম থেকে ইয়াবা এনে ভোলার বিভিন্ন উপজেলায় রিয়াজের মাধ্যমে পাইকারী বিক্রি করে।

সর্বশেষ সংবাদ

অপরাধ এর আরও সংবাদ