তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ


ই-বার্তা প্রকাশিত: ৭ই অক্টোবর ২০১৭, শনিবার  | দুপুর ০২:৪০ অপরাধ

ই-বার্তা ।। শেরপুরে তৃতীয় শ্রেণীতে পড়ুয়া এগারো বছর বয়সী এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার বিকালে সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের কৃষ্ণপুর দশকাহনীয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে রাতেই তাকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

ধর্ষণের পর পরই দু্ই সন্তানের জনক প্রতিবেশী ধর্ষক জসিম উদ্দিন এলাকা ছেড়ে পালিয়েছে। এ ঘটনায় রাতেই সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শিশুটির মা জানান, শুক্রবার বিকালে স্থানীয় বাজার থেকে বাড়ি ফিরছিল শিশুটি। এসময় প্রতিবেশী জসিম তাকে পেছন থেকে ধাওয়া করে জোরপূর্বক একটি ধান ক্ষেতে নিয়ে যায় তারপর শিশুটির মুখ চেপে ধরে ধর্ষণ করে পালিয়ে যায়।

পরে অচেতন অবস্থায় ওই শিশুকে ধান ক্ষেতে পড়ে থাকতে দেখে অন্য এক প্রতিবেশী তাকে বাড়ি নিয়ে আসে। অবস্থার অবনতি হতে থাকলে রাতে তাকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়। শিশুটির মা বলেন, জসিম আমার মেয়ের মান ইজ্জত মেরেছে। আমি ওর বিচার চাই।

জেলা হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. অরূপ সাহা জানান, ধর্ষণের ফলে শিশুটির যৌনাঙ্গে গুরুতর জখম হয়েছে। তাকে ভর্তির পর চিকিৎসা দেওয়া হচ্ছে। মেডিক্যাল বোর্ড করে তার পরীক্ষা-নিরীক্ষা করা হবে।

শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম সাংবাদিকদের জানান, ধর্ষণের ঘটনাটি শুনার পর পরই ওই লম্পটকে আটক করতে পুলিশী অভিযানে নেমেছে। এ ঘটনায় সদর থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

সর্বশেষ সংবাদ

অপরাধ এর আরও সংবাদ