দিবা-রাত্রির টেস্টে শ্রীলঙ্কার পর পাকিস্তানেরও ভালো শুরু


ই-বার্তা প্রকাশিত: ৮ই অক্টোবর ২০১৭, রবিবার  | দুপুর ১২:৫৫ ক্রিকেট

ই-বার্তা।। দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে পাকিস্তান ও শ্রীলঙ্কার মধ্যকার দিবা-রাত্রির টেস্ট। গতকাল শনিবার ছিল ম্যাচের দ্বিতীয় দিন। প্রথম ইংনিসে শ্রীলঙ্কার পর পাকিস্তানেরও ভালো শুরু করেছে । শনিবার দিন শেষে ৪৩১ রানে এগিয়ে রয়েছে শ্রীলঙ্কা। আজ বাংলাদেশ সময় বিকাল চারটায় শুরু হবে তৃতীয় দিনের খেলা।

গত শুক্রবার ম্যাচের শুরুর দিন টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা। প্রথম ইনিংসে তারা ৪৮২ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়। দলের পক্ষে ওপেনার দিমুথ করুণারত্নে ১৯৬ রান সংগ্রহ করেন। পাকিস্তানের পক্ষে ইয়াসির শাহ ৬টি উইকেট নেন।

গতকাল পাকিস্তান নিজেদের প্রথম ইনিংসের ব্যাট করতে নেমে কোনও উইকেট না হারিয়ে ৫১ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করে। শান মাসুদ ১৫ রান করে ও সামি আসলাম ৩০ রান করে অপরাজিত থাকেন। দুই ম্যাচের টেস্ট সিরিজে এখন ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে শ্রীলঙ্কা।

সংক্ষিপ্ত স্কোর
দ্বিতীয় দিন শেষে ৪৩১ রানে পিছিয়ে পাকিস্তান
শ্রীলঙ্কা প্রথম ইনিংস: ৪৮২ (১৫৯.২ ওভার)
(দিমুথ করুণারত্নে ১৯৬, কৌশল সিলভা ২৭, সাদিরা সামারাবিকরামা ৩৮, কুসল মেন্ডিস ১, দিনেশ চান্দিমাল ৬২, নিরোশান ডিকওয়েলা ৫২, দিলরুয়ান পেরেরা ৫৮, রঙ্গনা হেরাথ ২৭*, সুরঙ্গা লাকমল ৮, লাহিরু গ্যামেজ ১, নুয়ান প্রদ্বীপ ০; মোহাম্মদ আমির ১/৭৪, মোহাম্মদ আব্বাস ২/১০০, ওয়াহাব রিয়াজ ১/৬২, ইয়াসির শাহ ৬/১৮৪, আসাদ শফিক ০/২৪, হ্যারিস সোহেল ০/৩৪)।

পাকিস্তান প্রথম ইনিংস: ৫১/০ (১৮ ওভার)
(শান মাসুদ ১৫*, সামি আসলাম ৩০*; সুরঙ্গা লাকমল ০/১১, নুয়ান প্রদ্বীপ ০/৭, লাহিরু গ্যামেজ ০/১১, দিলরুয়ান পেরেরা ০/১৫, রঙ্গনা হেরাথ ০/১)।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ