বুটজোড়া তুলে রাখার সিদ্ধান্ত নিয়েছেন পিরলো


ই-বার্তা প্রকাশিত: ৮ই অক্টোবর ২০১৭, রবিবার  | বিকাল ০৪:২৫ ফুটবল

ই-বার্তা ।। আন্দ্রে পিরলো দীর্ঘ ২২ বছরের বর্ণাঢ্য পেশাদার ফুটবল ক্যারিয়ারের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন। বিশ্বকাপ জয়ী ইতালিয়ান আইকন জানিয়েছেন, আগামী ডিসেম্বরে যুক্তরাষ্ট্রের এমএলএস লিগে নিউইয়র্ক সিটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষেই বুটজোড়া তুলে রাখবেন।

এ বছর মাত্র ১৫টি ম্যাচ খেলেছেন ৩৮ বছর বয়সী পিরলো। হাঁটুর ইনজুরির পর পূর্ণ ফিটনেস ফিরে পেতে লড়াই করতে হচ্ছে। সাবেক জুভেন্টাস তারকার অনুভূতি, তার আর পুরোদমে ট্রেনিং করার মতো সক্ষমতা নেই যেমনটা পছন্দ করেন। চলতি মৌসুম শেষেই অবসরে চলে যেতে চান সর্বকালের অন্যতম সেরা এ মিডফিল্ডার।

পিরলো বলেন, ‘আপনি শুধু উপলব্ধি করুণ যে সময় চলে এসেছে। প্রতিদিনই আপনার শারীরিক সমস্যা থাকবে, আপনি নিজের পছন্দ মতো ট্রেনিং করতে পারবেন না কারণ সবসময়ই কিছু না কিছু থাকবেই। আমার এই বয়সে এটা যথেষ্ট। এটা এমন নয় যে আপনি ৫০ বছর পর্যন্ত যেতে পারবেন। আমি অন্য কিছু করবো।’

খেলোয়াড়ী জীবন শেষে সরাসরি কোচিংয়ে নাম লেখানোর ইঙ্গিত দিয়েছিলেন পিরলো। গত মৌসুমে ইংল্যান্ডে গিয়ে চেলসি কোচ অ্যান্তোনিও কন্তের সহকারী হওয়ার গুঞ্জন ছড়িয়েছিল। যাই হোক, এ মুহূর্তে তেমন কোনো চিন্তাভাবনা নেই তার।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ