রোনালদোর জোড়া গোলে হারলো বায়ার্ন


ই-বার্তা প্রকাশিত: ১৩ই এপ্রিল ২০১৭, বৃহঃস্পতিবার  | দুপুর ১২:৫৫ ফুটবল

রোনালদোর জোড়া গোলেই শেষ আটের লড়াইয়ের প্রথম লেগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ২-১ গোলের দারুণ এক জয় নিয়ে মাঠ ছেড়েছে রিয়াল মাদ্রিদ। আর এ জয়ে শেষ চারের দিকে অনেকটাই এগিয়ে গেল বর্তমান চ্যাম্পিয়নরা।

বুধবার রাতে আলিয়াঞ্জ অ্যারেনায় ম্যাচের ২৫ মিনিটে স্বাগতিকদের এগিয়ে দেন ভিদাল। থিয়াগো আলকানতারার কর্নারে লাফিয়ে উঠে বল জালে জড়ান চিলির এই তারকা।

বিরতির ঠিক আগে ব্যবধান দ্বিগুণ করার সুযোগ পায় স্বাগতিকরা। রিবেরির শট দানি কারভাহালের বুকে লাগলেও হ্যান্ডবল নির্দেশ করে পেনাল্টি দিয়েছিলেন রেফারি। তবে তা থেকে গোল করতে ব্যর্থ হন ভিদাল।

বিরতি থেকে ফিরেই সমতায় ফেরে রিয়াল। ম্যাচের ৪৭ মিনিটে কারভাহালের নিখুঁত ক্রসে বল জালে জড়িয়ে সাত মাসের গোল খরা কাটান রোনালদো। ম্যাচের ৬১ মিনিটে রোনালদোকে অহেতুক ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় স্প্যানিশ মিডফিল্ডার মার্টিনেজকে। এই সুযোগে দশ জনের বায়ার্ন শিবিরে রিয়ালের আক্রমণ আরও জোরালো হয়। ৭৩ মিনিটে বেনজোমার হঠাৎ করে নেওয়া শট কর্নারের বিনিময়ে ঠেকান ন্যয়ার।

৭৫ মিনিটে রোনালদোকে হতাশ করে ন্যয়ার। রোনালদোর জোরালো শট ডান হাত বাড়িয়ে ঠেকিয়ে দেন জার্মান এই গোলরক্ষক। তবে দুই মিনিট পর ঠিকই রিয়ালকে এগিয়ে নেন রোনালদো। মার্কো আসেনসিওর ক্রসে পা বাড়িয়ে বুটের তলা দিয়ে বল জালে পাঠিয়ে তুলে নেন চ্যাম্পিয়ন্স লিগে তার ৯৭তম গোল। আর উয়েফার ক্লাব প্রতিযোগিতার হিসেবে সব মিলিয়ে পূর্ণ হলো গোলের শতক। বাকি সময় আর গোল না হলে সেমির পথে এগিয়ে থেকেই মাঠ ছাড়ে রিয়াল।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ