নেইমারের সঙ্গে দ্বন্দ্বের জেরে পিএসজি ছাড়বেন কাভানি !


ই-বার্তা প্রকাশিত: ১৭ই অক্টোবর ২০১৭, মঙ্গলবার  | সকাল ১১:২০ ফুটবল

ই-বার্তা।। মেসিকে ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। সেখানে পান কাভানিকে। খুব অল্প সময়ে গোটা বিশ্বে ছড়িয়ে পড়ে নেইমার-কাভানিদের জনপ্রিয়তা। কিন্তু দেড় মাস যেতে না যেতেই শুরু হট্টগোল। সেপ্টেম্বরের শেষ দিকে ফুটবল বিশ্ব দেখেছে তার এক ঝলক। ফরাসি লিগে লিঁও’র বিপক্ষে ২-০ গোলের জয় পায় পিএসজি। সে দিন জয়কে আড়াল করে আলোচনার টেবিলে নেইমার-কাভানির কথা কাটাকাটি।

পেনাল্টি শট কে নেবেন? এমন উত্তর মেলাতে মাঠেই দুই দফা তর্কাতর্কি হয় নেইমার-কাভানির মধ্যে। মাঠের ঝগড়ার পর ড্রেসিংরুমে দুজনের উত্তপ্ত বাক্যবিনিময়। মুখ দেখাদেখিও বন্ধ ছিল পিএসজির দুই তারকার। কিন্তু এমন ঘটনা মিটমাট করতে উঠেপড়ে লাগে পিএসজি। এরপর মিলে যায় নেইমার-কাভানির দ্বন্দ্ব। কয়েকদিন


আলোচনায়ও ছিলেন না তারা।

সবাই ধরে নেন, সমস্যার সমাধান হলো। কিন্তু ভেতরে ভেতরে ঠিকই আগুণ জ্বলছে। তেমন খবরই দিল স্প্যানিশ সংবাদ মাধ্যম ‘ডন ব্যালন’। এক প্রতিবেদনে তারা জানিয়েছে, নেইমারের সঙ্গে দ্বন্দ্বের জেরে পিএসজি ছাড়ছেন কাভানি। ঝামেলার পর কাভানি রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড ও এভারটনে যাওয়ার জন্য বেশ চেষ্টা চালায়। কিন্তু এসব ক্লাবের খেলোয়াড় কেনার কোটা আগেই পূরণ হয়ে গেছে। শেষ পর্যন্ত পেপ গার্দিওলার ঘরে ঢুঁ মারেন কাভানি। ইতিহাদের দলটি কাভানিকে সবুজ সংকেত দেয়। প্রাথমিক কথাবার্তাও সেরে ফেলেছেন কাভানি-সিটি। এবার যাবার পালা। ডন ব্যালনের কথা-কাজে মিলে গেলে আসছে জানুয়ারিতেই নেইমারের পথ থেকে সরে যাবে ‘কাভানি কাঁটা’।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ