আমিরকে সেরা বললেন কোহলি


ই-বার্তা প্রকাশিত: ১৭ই অক্টোবর ২০১৭, মঙ্গলবার  | বিকাল ০৫:০১ ক্রিকেট

ই-বার্তা।। বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান কোহলি। তার ব্যাট যখন কথা বলে, প্রতিপক্ষের বোলারদের কিছুই করার থাকে না। সেই কোহলি কার বল খেলাকে সবচেয়ে কঠিন মনে করেন? এমন প্রশ্নের জবাবে উঠে আসলো পাকিস্তানের গতি তারকা মোহাম্মদ আমিরের নাম।

সম্প্রতি বলিউড তারকা আমির খানের সঙ্গে একটি ‘টিভি শো’তে গিয়ে তার মোকাবিলা করা সবচেয়ে কঠিন বোলার কে- এমন প্রশ্নে কোহলি বলেন, ‘বর্তমান সময়ে পাকিস্তানের মোহাম্মদ আমির (কঠিন বোলার)। বিশ্বের সেরা দুই-তিন বোলারের একজন সে। আমার ক্যারিয়ারে খেলা কঠিন বোলারদের একজন। অসাধারণ, খুবই ভালো একজন বোলার।’

আমিরের বিপক্ষে এখন পর্যন্ত ছয়টি ম্যাচ খেলেছেন কোহলি। এর মধ্যে মাত্র একবার আউট হয়েছেন। সেটি এ বছর চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে। আর টেস্টে এখনও দেখা হয়নি এই দুই তারকা।

এদিকে ২৪ বছর বয়সী পাকিস্তানের ফাস্ট বোলার আমিরও কোহলিকে বিশ্বের সেরা ব্যাটসম্যান বলে আখ্যায়িত করেছিলেন। এই সময়ের ‘ফ্যান্টাস্টিক ফোর’ স্টিভ স্মিথ, কেন উইলিয়ামস, বিরাট কোহলি ও জো রুটের মধ্যে সেরা ব্যাটসম্যান কে? এমন প্রশ্নের জবাবে সম্প্রতি পাকিস্তানের বাঁহাতি পেসার বলেছিলেন, ‘তারা সকলেই দারুণ, তবে ব্যক্তিগতভাবে বিরাট কোহলিই সেরা।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ