প্রেমিকের জন্য কিডনি বিক্রি


ই-বার্তা প্রকাশিত: ১৯শে অক্টোবর ২০১৭, বৃহঃস্পতিবার  | বিকাল ০৩:১১ এশিয়া

ই-বার্তা ।। পছন্দের সেই মানুষকে কাছে পেতে কত কত কিছুই না করে মানুষ। কেউ জীবন দেয়, কেউ সব ছেরেও ওই মানুষটিকে পেতে চায়, কিন্তু বিহারের এই যুবতী যা করলেন তা শুনেলে অবাক হবেন অনেকেই।
প্রেমিককে বিয়ে করার জন্য নিজের কিডনি বেচতে গিয়েছিলেন ওই যুবতী। কিডনি বিক্রির টাকা দিয়ে প্রেমিকের সঙ্গে ঘর বাধার স্বপ্নও দেখেছিলেন তিনি।

২১ বছরের ওই যুবতী বিবাহিতা। সেই বিয়ে টেকেনি বেশিদিন। বিবাহ বিচ্ছেদের পর ফিরে আসেন বাবার বাড়িতে। সেখানে এসে পরিচয় হয় প্রতিবেশী এক যুবকের সঙ্গে, শুরু হয় আলাপ। আলাপ থেকে প্রেম।

যখন বিয়ের কথা উঠে, তখন ওই যুবক জানায় ১ লক্ষ ৮০ হাজার টাকা পেলেই তবেই সে বিয়ে করবে।

অত টাকা কোথা থেকে জোগাড় হবে সেই চিন্তাতেই যুবতীর মাথায় এল কিডনি বেচার ফন্দি। কিডনি বেচতে পাড়ি দিলেন দিল্লি। সটান চলে যান এক সরকারি হাসপাতালে। ডাক্তারদের গিয়ে সব বলতেই তারাই কিডনি পাচার চক্র সন্দেহে পুলিশ ও মহিলা কমিশনে ফোন করেন।

তারপরেই সব রহস্যের অবসান ঘটে। উঠে এসেছে অদ্ভুত এই প্রেমের কথা। যেখানে যুবতি পণের টাকা জোগাড় করতে নিজের কিডনি বিক্রির দুঃস্বপ্ন দেখেছেন। সব শুনে হতবাক চিকিৎসক ও মহিলা কমিশনের কর্মীরা। ওই যুবতীর মুখে সব শুনে বিহারে তার পরিবারকে খবর দেওয়া হয়। বিষয়টি এখন বিহার মহিলা কমিশনের কাছে পাঠানো হয়েছে। সেই সঙ্গে ওই যুবকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে।

সর্বশেষ সংবাদ

এশিয়া এর আরও সংবাদ