একটি পয়সাও কেউ চুরি করে খাওয়ার প্রশ্ন আসে নাঃ খালেদা জিয়া


ই-বার্তা প্রকাশিত: ১৯শে অক্টোবর ২০১৭, বৃহঃস্পতিবার  | সন্ধ্যা ০৭:২৪ রাজনীতি

ই-বার্তা ।। বিদেশ থেকে অনুদানের যে অর্থ এসেছিল তা জিয়াউর রহমানের নামে স্থাপিত এতিমখানার এতিমদের কল্যাণ সাধিত হচ্ছে। সেই অর্থের বাকি অংশ যা ব্যাংকে গচ্ছিত ছিল তার প্রতিটি পয়সাই রক্ষিত রয়েছে। সুদসহ ব্যাংকের সেই টাকার পরিমাণ আরো অনেক বেড়েছে। এর একটি পয়সাও অপচয় বা তছরূপ হয়নি। কেউ চুরি করে খাওয়ার প্রশ্নও ওঠেনি, বলেছেন বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়া।

ঢাকার পঞ্চম বিশেষ আদালতে বৃহস্পতিবার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থন করে এ বক্তব্যে দেন তিনি। এর আগে দুই মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালত খালেদা জিয়ার জামিন মঞ্জুর করেন।

রাজধানীর বকশীবাজার আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত অস্থায়ী আদালতের বিচারক ড. মো, আক্তারুজ্জামানের আদালতে জিয়া অরফানেজ ট্রাস্ট ও চ্যারিটেবল ট্রাস্ট মামলার বিচার চলছে।

ফৌজদারি কার্যবিধির ৩৪২ ধারার বক্তব্যে খালেদা জিয়া বলেন, ‘জিয়া অরফানেজ ট্রাস্টকে কেন্দ্র করে আমিসহ অন্যান্যের বিরুদ্ধে একটি সম্পূর্ণ মিথ্যা, উদ্দেশ্য প্রণোদিত ও হয়রানিমূলক মামলা দায়ের করা হয়েছে। এ মামলার সমস্ত অভিযোগ সম্পূর্ণ কাল্পনিক ও পুরোপুরি বানোয়াট। সমস্ত অভিযোগ স্ববিরোধী বক্তব্যে ভরপুর। আর এমন একটি ভিত্তিহীন অভিযোগে দায়ের করা এ মামলায় বিচারের নামে দীর্ঘদিন ধরে আমি হয়রানি, পেরেশানি ও হেনস্তার শিকার হচ্ছি।’

সর্বশেষ সংবাদ

রাজনীতি এর আরও সংবাদ