আজীবন মেসি আমাদের সঙ্গে থাকবেঃ অস্কার গ্রাউ


ই-বার্তা প্রকাশিত: ২২শে অক্টোবর ২০১৭, রবিবার  | বিকাল ০৪:৪৪ ফুটবল

ই-বার্তা ।। বার্সেলোনার জুনিয়র দলে যোগ দেন মাত্র ১৩ বছর বয়সে তিনি। এর পর নিজ যোগ্যতায় মূল দলে সুযোগ করেন নেন লিওনেল মেসি। তৃতীয় কনিষ্ঠতম খেলোয়াড় হিসেবে ২০০৪ সালের অক্টোবরে লা লিগায় অভিষেক হয় তাঁর। তখন তাঁর বয়স ছিল ১৭ বছর ১১৪ দিন। এই আর্জেন্টাইন তারকাকে কাতালান ক্লাবটির মূল দলে সুযোগ পেয়ে আর পেছন ফিরে তাকাতে হয়নি। এই দীর্ঘ সময়ে দলটি অধিকাংশ সাফল্যের পেছনে ছিল তাঁর অনেক অবদান। ৩০টি শিরোপা জিতেছেন মেসি। বার্সা ও লা লিগার ইতিহাসে সর্বোচ্চ গোলদাতাও হয়েছেন তিনি।

সেই মেসি এখন অনেকটাই বার্সেলোনার ঘরের ছেলে হয়ে গেছেন। এবার একেবারেই পাকাপোক্তভাবে তাঁকে রাখাতে চাইছে বার্সেলোনা। ক্লাবটি ‘আজীবন চুক্তি’ করতে চাইছে এই আর্জেন্টাইন তারকার সঙ্গে। সেভাবে প্রস্তুতি নিচ্ছে কাতালান ক্লাবটি।

এ ব্যাপারে বার্সেলোনার প্রধান নির্বাহী কর্মকতা অস্কার গ্রাউ বলেন, ‘শৈশব থেকে সে আমাদের সঙ্গে আছে। ভবিষ্যতেও এই ক্লাবে তাঁকে রাখতে চাই। আশা করছি, আজীবন সে আমাদের সঙ্গে থাকবে। খেলোয়াড়ি জীবন শেষেও আমাদের ক্লাবের সঙ্গে সংযুক্ত থাকুক সে, এটাই আমরা চাই। সে রকম একটি চুক্তির প্রস্তাব দেওয়া হবে তাঁকে।’

মেসির সঙ্গে বার্সেলোনার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে আগামী ২০১৮ সালে। এই চুক্তি শেষ হওয়ার আগেই নতুন এই চুক্তি করে ফেলতে চাইছে কাতালান ক্লাবটি।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ