ভাবীর সহায়তায় পঞ্চমশ্রেণীর ছাত্রী ধর্ষণ


ই-বার্তা প্রকাশিত: ২৪শে অক্টোবর ২০১৭, মঙ্গলবার  | সকাল ১১:৫৪ অপরাধ

ই-বার্তা ।। বরগুনার তালতলীতে বন্ধু ও তার স্ত্রীর সহায়তায় পঞ্চম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত ধর্ষক জলিল আকন (৩৭) দুই সন্তানের জনক।

ধর্ষকেদের হুমকিতে ওই স্কুলছাত্রীর পরিবার চারদিন পালিয়ে থাকলেও সোমবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় তাদের উদ্ধার করে নিয়ে গেছে তালতলী থানা পুলিশ। আটক করা হয়েছে অভিযুক্তকেও।

থানা থেকে জানানো হয়, উপজেলার ছোট আমখোলা গ্রামের রাজ্জাক আকনের ছেলে দুই সন্তানের জনক জলিল আকন (৩৭) তার গ্রামের বন্ধু শহিদ খানের স্ত্রী সোনিয়ার মাধ্যমে পাশের বাড়ির ওই স্কুলছাত্রীকে ডেকে আনেন। এরপর শহিদ ও তার স্ত্রী সোনিয়া বাইরে এসে আশপাশ পর্যবেক্ষণ করেন। তাদের সংকেত পেয়ে জলিল ঘরের ভেতরে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করেন।

স্কুলছাত্রী পরে তার মাকে বিষয়টি জানালে ঘটনাটি গ্রামে ছড়িয়ে পড়ে। এতে ক্ষিপ্ত হয়ে গ্রামের প্রভাবশালী জলিল ওই ছাত্রী ও তার বাবাকে মারধরসহ বিভিন্ন হুমকি দেয়। এ কারণে ভীত হয়ে গা ঢাকা দেয় তারা।

পরে খবর পেয়ে তালতলী থানা পুলিশ সোমবার তাদের উদ্ধার করে। এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেস চন্দ্র বাংলানিউজকে জানান, স্কুলছাত্রী ও তার বাবাকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘটনার প্রধান অভিযুক্ত জলিলকেও আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ সংবাদ

অপরাধ এর আরও সংবাদ