মন্দিরে পুলিশের ঝুলন্ত লাশ


ই-বার্তা প্রকাশিত: ২৪শে অক্টোবর ২০১৭, মঙ্গলবার  | দুপুর ০১:২৭ অপরাধ

ই-বার্তা ।। দিপু চন্দ্র রায় (২২) নামের এক পুলিশ সদস্যের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে নীলফামারী সদর উপজেলার এক মন্দির থেকে।

গতকাল সোমবার বিকেলে টুপামারী ইউনিয়নের শালমারা গ্রাম থেকে জগেশ চন্দ্র রায়ের ছেলে দিপু শালমারার মৃতদেহটি উদ্ধার করে সদর থানা পুলিশ।

স্থানীয়রা জানায়, ছয় মাস আগে সদর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের তরুণীবাড়ী গ্রামের রত্নেশ্বর রায়ের মেয়ে গৌরী রানী রায়ের সঙ্গে বিয়ে হয় কনস্টেবল দিপুর। চাকরির কারণে স্ত্রীকে বাড়িতে রেখে ঢাকায় থাকতেন দিপু।

গৌরি রানী রায় জানান, কালীপূজার তিন দিন আগে ছুটিতে বাড়িতে আসেন দিপু। ছুটি শেষে চাকরিতে যোগ দিতে গত রবিবার তাঁর ঢাকায় যাওয়ার কথা ছিল। শনিবার সন্ধ্যায় ঢাকা যাওয়ার টিকিট আনতে নীলফামারী যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন দিপু। এর পর থেকে তাঁকে পাওয়া যাচ্ছিল না।

নীলফামারী সদর থানার ওসি বাবুল আকতার জানান, কনস্টেবল দিপু ঢাকা মেট্রোপলিটন পুলিশে কর্মরত ছিলেন। মঙ্গলবার (আজ) লাশের ময়নাতদন্ত সম্পন্ন হবে।

অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আতিকুর রহমান বলেন, মৃত্যুর কারণ অনুসন্ধানে পুলিশ তৎপরতা শুরু করেছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

দিপুর কাকিমা গীতা রানী রায় জানান, বিকেল সাড়ে ৩টার দিকে (সোমবার) পার্শ্ববর্তী মন্দিরে দিপুর ঝুলন্ত লাশ দেখতে পায় এলাকার লোকজন। এরপর আমরা (পরিবারের সদস্য) সেখানে গিয়ে দিপুকে শনাক্ত করি।

সর্বশেষ সংবাদ

অপরাধ এর আরও সংবাদ