থানার সামনে তিন পুলিশকে পিটিয়ে আহত


ই-বার্তা প্রকাশিত: ২৬শে অক্টোবর ২০১৭, বৃহঃস্পতিবার  | বিকাল ০৫:১৬ চট্টগ্রাম

ই-বার্তা ।। চট্টগ্রামের কোতয়ালি থানার সামনে তিন পুলিশকে পিটিয়ে গুরুতর আহত করেছেন একটি প্রভাবশালী পরিবারের দুই সদস্য। একইসঙ্গে এক বাসচালককে পিটিয়েছেন তারা। পরে দুজনকে গ্রেফতার করা হয়।

বুধবার (২৫ অক্টোবর) বিকেলে তাদের আদালতে হাজিরের পর চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম সাহাদাৎ হোসেন ভূঁইয়া তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

গ্রেফতার হওয়া দুজন হলেন, সুলতান মুহিত উদ্দিন আহমেদ (২৩) এবং তার দুলাভাই সেলিম চৌধুরী (৪২)।

মুহিত বাঁশখালীর সাবেক সংসদ সদস্য ও প্রয়াত আওয়ামী লীগ নেতা সুলতানুল কবির চৌধুরীর ভাই সুলতানুল আকবর চৌধুরীর ছেলে। কোতয়ালি থানার পেছনে পাথরঘাটায় সুলতানুল কবির চৌধুরীর বাসভবনই মুহিতের বাসার ঠিকানা। সেলিম চৌধুরী পেশায় প্রকৌশলী এবং মুহিত ছাত্র।

কোতয়ালি থানার ওসি জসিম উদ্দিন বলেন, মঙ্গলবার রাতে প্রাইভেট কার নিয়ে মুহিত ও সেলিম কোতয়ালি মোড় পার হচ্ছিলেন। এসময় সিটি সার্ভিসের একটি বাস তাদের কারকে ধাক্কা দেয়।

সেলিম ও মুহিত কার থেকে নেমে বাসের চালককে রাস্তায় এনে লোহার রড দিয়ে পেটাতে শুরু করেন। এতে তার মাথা ফেটে যায় এবং মারাত্মক জখম হন। জানতে পেরে কোতয়ালি থানা থেকে পুলিশ সদস্যরা তাদের নিবৃত্ত করতে আসেন। দুজন মিলে থানার সামনে তাদেরকেই লোহার রড দিয়ে পেটাতে শুরু করেন। এরপর কোতয়ালি থানা থেকে আরও টিম গিয়ে তাদের ধরে থানায় নিয়ে যান।

আহত তিন পুলিশ হলেন, কোতয়ালি থানার এসআই রহুল আমিন, এসআই সজল দাশ এবং এএসআই দিদারুল ইসলাম।

এই ঘটনায় বাসচালকের সহকারি মো.ইব্রাহিম বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। পুলিশের উপর হামলার অভিযোগে এস আই আবু নাছের সরকার বাদি হয়ে আরেকটি মামলা দায়ের করেন।

পুলিশের উপর হামলার মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মৃণাল কান্তি মজুমদার জানান, দুই মামলায় গ্রেফতার দেখিয়ে বিকেলে তাদের।

সর্বশেষ সংবাদ

চট্টগ্রাম এর আরও সংবাদ