বখাটেরা চুল কেটে নেয়ায় ছাত্রীর আত্নহত্যা


ই-বার্তা প্রকাশিত: ২৯শে অক্টোবর ২০১৭, রবিবার  | দুপুর ১২:২২ অপরাধ

ই-বার্তা ।। সাতক্ষীরার শ্যামনগরে বখাটেদের হাতে লাঞ্ছনার শিকারের পর একাদশ শ্রেণির জয়শ্রী চক্রবর্তী (১৭) নামে এক ছাত্রী আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে তার পরিবার ।


শ্যামনগর থানার ওসি সৈয়দ মান্নান আলী জানান, ঘটনাটি ঘটেছে গত বুধবার এবং এ ঘটনায় থানায় মামলা হয়েছে শুক্রবার।

জয়শ্রী চক্রবর্তী বয়ারসিং গ্রামের মাখন চক্রবর্তীর মেয়ে। তিন বোন এক ভাইয়ের দ্বিতীয় ছিলেন। জয়শ্রী শ্যামনগর উপজেলার নওয়াবেঁকী মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণিতে পড়তেন।

মৃত জয়শ্রীর পিসতুত ভাই কাজল চক্রবর্তী জানান, কলেজে যাতায়াতের পথে পাশের বড়কুপোটগ্রামের শেখর মন্ডল প্রায়ই তাকে উত্ত্যক্ত করত তাকে এবং ঘটনার দিন জয়শ্রী কলেজ থেকে বাড়ি ফেরার পথে নওয়াবেঁকীর বাঁশের হাটের সামনের রাস্তায় শেখর তিন-চারজন সঙ্গী নিয়ে তার পথ রোধ করে। এ সময় তারা তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে ও কাঁচি দিয়ে মাথার চুল কেটে দেয়।

কাজল আরও বলেন, চুল কেটে দেওয়ার পর জয়শ্রী কাঁদতে কাঁদতে বাড়ি ফিরছিলেন। কর্মকারপাড়া পৌঁছলে শেখর মন্ডল মোটরসাইকেলে করে বন্ধুদের নিয়ে সেখানে উপস্থিত হয়ে রাস্তার উপর জয়শ্রীর ওড়না কেটে নেয়। এ সময় জয়শ্রীর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে শেখর সহযোগীদের নিয়ে পালিয়ে যায়।

এদিকে পুলিশ ও র‍্যাব রোববার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

মাখন মন্ডল জানান, ওইদিন বাড়ি ফিরে জয়শ্রী ঘরের মধ্যে ঢুকে কান্নাকাটি করতে থাকেন। কারণ জানতে চাইলে পথে শেখর মন্ডলসহ তার বন্ধুদের হাতে হেনস্তা হওয়ার ঘটনা বলেন।

তিনি আরও জানান, আগামী মাসে মেয়ের বিয়ের দিন ধার্য ছিল। তাই বিষয়টি তারা চেপে যাওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু সন্ধ্যার পর জয়শ্রী ঠাকুরঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেন। উদ্ধার করে প্রথমে শ্যামনগর ও পরে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

অন্যদিকে শ্যামনগর থানার ওসি সৈয়দ মান্নান আলী জানান, বখাটে শেখর মন্ডলসহ সব আসামি এলাকা ছেড়ে পালিয়েছে। তবে দোষীদের বিরুদ্ধে আইন অনুযায়ী যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ

অপরাধ এর আরও সংবাদ