টানা আট ম্যাচ অপরাজিত ম্যানচেস্টার সিটি


ই-বার্তা প্রকাশিত: ২৯শে অক্টোবর ২০১৭, রবিবার  | দুপুর ০২:৩৭ ফুটবল

ই-বার্তা।। ইংলিশ প্রিমিয়ার লিগে টানা অষ্টম জয় পেয়ে চলতি মৌসুমে এখন পর্যন্ত অপরাজিত ম্যানচেস্টার সিটি। রোমাঞ্চকর ম্যাচে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনকে ৩-২ গোলে হারিয়েছে গার্দিওলার শিষ্যরা।

রোমাঞ্চ ছড়ানো ম্যাচের শুরুতে পাঁচ মিনিটের মধ্যে তিনবার বল জালে জড়ায় দুই দলের খেলোয়াড়রা। শুরুটা করেন সিটির লেরয় সানে। ম্যাচের দশম মিনিটে ফার্নানদিনহোর পাসে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন জার্মান এই মিডফিল্ডার। তিন মিনিট পর পাল্টা আক্রমণে সমতায় ফেরে ওয়েস্ট ব্রমউইচ। স্বদেশি মিডফিল্ডার গ্যারেথ ব্যারির উঁচু করে বাড়ানো বলে এগিয়ে আসা গোলরক্ষকের মাথার উপর দিয়ে জালে পাঠান ইংলিশ ফরোয়ার্ড জে রদ্রিগেজ।

দুই মিনিট পর আবারও এগিয়ে যায় সিটি। সানের পাস পেয়ে প্রায় ২৫ গজ দূর থেকে ব্রাজিলের মিডফিল্ডার ফার্নানদিনহোর নিচু শট প্রতিপক্ষের খেলোয়াড়ের পায়ে লাগার পর পোস্টে লেগে ভিতরে ঢুকে যায়।
বিরতি থেকে ফিরে ব্যবধান বাড়ান সিলভার পরিবর্তে মাঠে নামা স্টার্লিং। ম্যাচের ৬৪ মিনিটে কাইল ওয়াকারের গোলমুখে বাড়ানো বল সহজেই জালে জড়ান ইংলিশ মিডফিল্ডার স্টার্লিং।

যোগ করা সময়ে ওটামেন্দির ভুলে দ্বিতীয় গোল খায় সিটি। আর্জেন্টাইন এই ডিফেন্ডার বুক দিয়ে গোলরক্ষক এডারসনকে বল ফেরত দিতে চেয়েছিলেন; কিন্তু বল পেয়ে যান ম্যাট ফিলিপস। সহজেই বল জালে জড়ান স্কটল্যান্ডের এই মিডফিল্ডার। বাকি সময় আর গোল না হলে জয়ের আনন্দে মাঠ ছাড়ে সিটি। এ জয়ে ১০ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে দলটি।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ