পাবনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭


ই-বার্তা প্রকাশিত: ২৯শে অক্টোবর ২০১৭, রবিবার  | সন্ধ্যা ০৬:০১ দুর্ঘটনা

ই-বার্তা ।। দুই বাসের মুখোমুখি সংঘর্ষে পাবনা-ঢাকা মহাসড়কের সাঁথিয়া উপজেলার বহলবাড়িয়া নামক স্থানে মহিলাসহ সাতজন নিহত এবং কমপক্ষে ৪০ আহত হয়েছেন।

রোববার দুপুর ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

এদের মধ্যে রয়েছেন- সাঁথিয়ার বৃহস্পতিপুর গ্রামের মকবুলের ছেলে আবুল কালাম আজাদ (৩৭), পাবনা সদরের ভাঙাবাড়িয়ার সোবাহানের ছেলে লিটন (৪০), সুমি ট্যাভেলসের ড্রাইভার রিপন (৫০), গাজীপুর সদর উপজেলার মৃত গফুরের ছেলে আয়েত আলী বিশ্বাস (৬০) এবং কাওসার (৩৮)।

পাবনার অতিরিক্তি পুলিশ সুপার গৌতমকুমার বিশ্বাস জানান, পাবনা থেকে সুমী পরিবহনের যাত্রীবাহী একটি বাস কাশিনাথপুরের দিকে যাচ্ছিল। সাঁথিয়ার বহলবাড়িয়া নামক স্থানে বাসটি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা শাহ-নকিব পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের পাঁচজন এবং হাসপাতালে নেয়ার পথে আরও দুই যাত্রী নিহত হন।

খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার এবং আহতদের উদ্ধার করে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাবনা জেনারেল হাসপাতালে পাঠায়।

দুর্ঘটনার পর মহাসড়কের দুই পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ দুর্ঘটনাকবলিত বাস দুটিকে রাস্তা থেকে সরিয়ে নিলে প্রায় ১ ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

সর্বশেষ সংবাদ

দুর্ঘটনা এর আরও সংবাদ