আ. লীগ নেতার শিশু ধর্ষণ, মামলায় বাধা


ই-বার্তা প্রকাশিত: ৪ঠা নভেম্বর ২০১৭, শনিবার  | দুপুর ১২:৩২ অপরাধ

ই-বার্তা ।। শিশুধর্ষণের পর এক আওয়ামী লীগনেতা মীমাংসার কথা বলে মামলা করতে দিচ্ছেন না বলে অভিযোগ উঠেছে গাজীপুরের কাপাসিয়া উপজেলায়।

কাড়িহাতা ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মুজিবুর রহমানের বিরুদ্ধে অভিযোগটি তুলেছেন সাড়ে তিন বছর বয়সী ধর্ষিতা শিশুটির বাবা।

তিনি তার অভিযোগে জানান, মুজিবুর রহমানের ভাতিজা শরীফ (২১) গত ১৭ অক্টোবর তার মেয়েকে খেলার কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ করেন। পরে তার চিৎকারে স্থানীয়রা গিয়ে উদ্ধার করে।

তিনি আর বলেন, “এ ঘটনায় মুজিবুর রহমান আমাকে তাদের বাড়িতে ডেকে নিয়ে মামলা করতে নিষেধ করেন। ‘বাড়াবাড়ি কোরো না’ বলে হুমকি দেন। তিনি সমাজিকভাবে এর মীমাংসা করবেন বলে জানান। কিন্তু একাধিকবার শালিসের তারিখ দিলেও তা তিনি করেননি”।

এদিকে মুজিবুর রহমান হুমকি দেওয়ার কথা অস্বীকার করলেও মীমাংসা করবেন বলে স্বীকার করেছেন। তিনি বলেন, “আইনজীবীর সঙ্গে পরামর্শ করে বিষয়টি মীমাংসা করে ফেলব”।

অন্যদিকে কাড়িহাতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মাহবুবুল আলম মোড়ল ঘটনাটির ব্যাপারে শুনেছেন জানিয়ে বলেন, “এ ব্যাপারে আইনগত যত সহযোগিতা দরকার তা আমি করব”।

ঘটনার পর থেকে শিশুটি গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শিশুটির চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসক প্রণয় ভূষণ দাস বলেন, “শিশুটিকে চিকিৎসা দেওয়ার পাশাপাশি পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। শেষ না হওয়ার আগে এ বিষয়ে মন্তব্য করা ঠিক হবে না”।

সর্বশেষ সংবাদ

অপরাধ এর আরও সংবাদ