অপ্রতিরোধ্য ম্যানচেস্টার সিটি


ই-বার্তা প্রকাশিত: ৬ই নভেম্বর ২০১৭, সোমবার  | বিকাল ০৫:৩০ ফুটবল

ই-বার্তা ।। ম্যানচেস্টার সিটি নতুন মৌসুমে রীতিমত অপ্রতিরোধ্য হয়ে ওঠেছে। একের পর এক জয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থানটা অনেকদিন ধরেই দখল করে নিয়েছে তারা। দুর্দান্ত ফর্মে থাকা পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটির সামনে তেমন সুবিধা করতে পারেনি আর্সেন ওয়েঙ্গারের আর্সেনাল। রোববারের ম্যাচে ভাগ্যটা যে সাহসীর পক্ষে যায় সেটারও প্রমাণ মিলল।

পেপ গার্দিওয়ালার মত কোচ যে দলে থাকে সে দল উড়তেই পারে। এই গার্দিওয়ালার হাত ধরেই এক মৌসুমে টানা ছয় শিরোপা জয়ের রেকর্ড গড়েছিলো স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। আর মাঝখানে ভিড়ে ছিলেন বায়ার্নে এখন উড়ছেন ম্যানসিটিতে।

রোববার নিজেদের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে আর্সেন ওয়েঙ্গারের দল আর্সেনালকে আতিথিয়েতা দেয় গার্দিওয়ালার শিষ্যরা। নিজেদের মাঠে শুরু থেকেই আর্সেনালের টুটি চেপে ধরে ম্যানসিটি।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্যবধান দ্বিগুণ করে সিটি। ৪৯ মিনিটে স্টার্লিংকে ডিবক্সে ফেলে দিয়ে সিটিকে পেনাল্টি উপহার দেন নাচো মনরেয়াল। এক গোল শোধ দেওয়ার পর ম্যাচে ফিরে আসার ইঙ্গিত দিচ্ছিল আর্সেনাল। হেসুসের গোলের পর সেটা একরকম থেমেই যায়। আর সিটিও নিশ্চিত করে ফেলে আরও একটি জয়।

এ জয়ে লিগে ১১ ম্যাচ পরও অপরাজিত গার্দিওলার দল। নিকটতম প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে পয়েন্টের ব্যবধানটা এখন বেড়ে দাঁড়ালো ৮-এ। ১৯ পয়েন্ট নিয়ে গোল গড়ে ষষ্ঠ স্থানে আর্সেনাল।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ