প্রথবারের মত টি-টেন লিগ, খেলবে তিন বাংলাদেশি


ই-বার্তা প্রকাশিত: ৭ই নভেম্বর ২০১৭, মঙ্গলবার  | সকাল ১০:৫০ ক্রিকেট

ই-বার্তা।। টি-টোয়েন্টির যুগে ক্রিকেটকে আরও আকর্ষণীয় করতে আসছে নতুন ফরম্যাট। চার-ছক্কায় ঢেউয়ে এবার আরও বেশি করে ভাসবে দর্শক টি-টেন লিগে। ক্রিকেট ইতিহাসে প্রথমবারের মতো সবচেয়ে ছোট দৈর্ঘ্যের আসর বসতে যাচ্ছে সংযুক্ত আরব আমিরাতে। উত্তেজনাকর এই লড়াইয়ে থাকবেন বাংলাদেশের তিন ক্রিকেটার- সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মোস্তাফিজুর রহমান।

৯০ মিনিটের এই ক্রিকেট টুর্নামেন্টে সাকিব খেলবেন কেরেলা কিংসের হয়ে। ক্যারিবিয়ান কিংবদন্তি ব্রায়ান লারার অধীনে সাকিব সতীর্থ হিসেবে পাচ্ছেন কিয়েরন পোলার্ড, এউইন মরগান, ওয়াহাব রিয়াজ ও সোহেল তানভীরের মতো খেলোয়াড়দের।

কেরেলার মতো বড় নাম দিয়ে দল সাজিয়ে নিয়েছে বেঙ্গল টাইগার্সও। পাকিস্তানি অধিনায়ক সরফরাজ আহমেদের নেতৃত্বে এই দলটিতে খেলবেন মোস্তাফিজ। বাংলাদেশি পেসারের সঙ্গে দলটিতে বড় নাম ক্যারিবিয়ান স্পিনার সুনিল নারিন।

তামিম খেলবেন পাখতুনের হয়ে। বাংলাদেশি ওপেনারের সঙ্গে এই দলে আছেন পাকিস্তানের ফখর জামান, শহীদ আফ্রিদি, জুনায়েদ খান, উমর গুলের মতো ক্রিকেটাররা। আছেন ডোয়াইন স্মিথ-মোহাম্মদ নবীরাও।

১৪ ডিসেম্বর শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে শুরু হওয়া এই টুর্নামেন্ট শেষ হবে ১৭ ডিসেম্বর। ছয় দলের এই প্রতিযোগিতায় অংশ নিচ্ছে- টিম পাঞ্জাব লিজেন্ডস, টিম পাখতুন, টিম মারাথা অ্যারাবিয়ানস, টিম বেঙ্গল টাইগার্স, টিম শ্রীলঙ্কা (কলম্বো লায়ন্স) ও টিম কেরেলা কিংস।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ