মাদকাসক্ত স্বামীকে পুলিশের হাতে তুলে দিলেন স্ত্রী


ই-বার্তা প্রকাশিত: ৮ই নভেম্বর ২০১৭, বুধবার  | দুপুর ০১:১০ অপরাধ

ই-বার্তা ।। স্বামীকে দীর্ঘদিনের চেষ্টার পরেও মাদক থেকে ফেরাতে ব্যর্থ হয়ে এক স্ত্রী কোন উপায়ান্তর না পেয়ে পুলিশে খবর দিয়ে ধরিয়ে দিয়েছেন নিজ স্বামীকে।

ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের সওড়াবাড়ীয়া গ্রামে। আটক মাদকাসক্তের নাম ভাষা মণ্ডল (৩৫)। সে ওই গ্রামের মৃত আনছার মণ্ডলের ছেলে।

দীর্ঘদিন ধরে ভাষা মণ্ডল মাদক সেবন ও বিক্রির সঙ্গে জড়িত। একাধিকবার আইনশৃংখলা বাহিনীর হাতে আটক হয়ে জেল খাটলেও তার স্বভাবে কোন পরিবর্তন হয়নি। এ নিয়ে তার পারিবারিক কলহ লেগেই থাকতো।

এক পর্যায়ে অতিষ্ট হয়ে মঙ্গলবার ভাষার স্ত্রী রাশেদা খাতুন মিরপুর থানার আহাম্মদপুর পুলিশ ক্যাম্পে সংবাদ দেন। ক্যাম্প ইনচার্জ এস আই মাজহারুল ইসলাম সংবাদ পেয়ে ভাষার বাড়িতে আসেন। ভাষাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ভাষা তার ঘরের বেড়ায় রক্ষিত ব্যাগের ভিতর ৫ পুরিয়া গাঁজা রয়েছে বলে জানায়। পুলিশ সেগুলি উদ্ধার করে।

পরে ভাষাকে ভ্রামামান আদালতের সামনে হাজির করা হয়। আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সুবর্ণা রাণী সাহা ভাষাকে গাঁজা সেবন ও নিজ দখলে ৫ পুরিয়া গাঁজা রাখার অপরাধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ এর ১০ ধারামতে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে জেল হাজতে প্রেরনের নির্দেশ প্রদান করেন।

সর্বশেষ সংবাদ

অপরাধ এর আরও সংবাদ