১হাজার ২৭০টাকায় ওয়ালটনের নতুন ফিচার ফোন


ই-বার্তা প্রকাশিত: ৮ই নভেম্বর ২০১৭, বুধবার  | দুপুর ০২:০৫ অন্যান্য

ই-বার্তা ।। শক্তিশালী ব্যাটারির এক নতুন ফিচার ফোন বাজারে এনেছে ওয়ালটন। পি১২ মডেলের নতুন এই ফিচার ফোনটিতে ব্যবহৃত হয়েছে ৩ হাজার মিলিঅ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি যা দীর্ঘ সময় ব্যাবহারের ব্যাকআপ দিতে সক্ষম।

সম্প্রতি এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো। বিজ্ঞপ্তিতে বলা হয়, অনেক সময় ধরে কথা বলা, ইন্টারনেট ব্রাউজিং, ভিডিও দেখা বা গান শোনা যাবে এই ফিচার ফোনটিতে। দেশের সব ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ড আউটলেটে পাওয়া যাচ্ছে নতুন এই মোবাইল ফোনটি। ফোনটির মূল্য ধরা হয়েছে মাত্র ১ হাজার ২৭০ টাকা। আকর্ষণীয় ডিজাইনের ফোনটি মিলছে বেশ কয়েকটি ভিন্ন রঙে।

ওয়ালটনের সেল্যুলার ফোন গবেষণা ও উন্নয়ন বিভাগের উপ-পরিচালক আরিফুল হক রায়হান জানান, পি১২ মডেলের ফিচার ফোনে একসঙ্গে ব্যবহার করা যাবে দুটি সিম। এর উজ্জ্বল রেজুলেশনের পর্দা ২.৪ ইঞ্চির। ফোনটির বিশেষ ফিচারের মধ্যে আছে ডিজিটাল ক্যামেরা, এমপিথ্রি, এমপি ফোর ও থ্রিজিপি প্লেয়ার। রয়েছে বিল্ট-ইন অ্যান্টেনা ও রেকর্ডিংসহ সুবিধাসহ এফএম রেডিও। যা চলবে ইয়ারফোন অথবা হেডফোন ছাড়াই। আছে সাউন্ড ও ভিডিও রেকর্ডিংয়ের সুবিধা। গ্রাহকের পছন্দমতো গান, ছবি বা ভিডিও সংরক্ষণে এই ফোনে ৩২ গিগাবাইট পর্যন্ত বর্ধিত মেমোরি ব্যবহার করা যাবে।

উল্লেখ্য, ওয়ালটন বর্তমানে বাজারজাত করছে ২৫ মডেলের ফিচার ফোন। এসব ফোনের দাম শুরু হয়েছে মাত্র ৭৫০ টাকা থেকে। সর্বোচ্চ দাম ১৪৫০ টাকা। সব ধরনের ওয়ালটন ফোনে থাকছে এক বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।

সর্বশেষ সংবাদ

অন্যান্য এর আরও সংবাদ