কলকাতাকে ৪৮ রানে হারাল হায়দ্রাবাদ


ই-বার্তা প্রকাশিত: ১লা মে ২০১৭, সোমবার  | বিকাল ০৪:৪৫ ক্রিকেট

কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ইডেন গার্ডেন্সে হারের শোধ ভালোভাবে নিজেদের মাঠে তুলল সানরাইজার্স হায়দরাবাদ। আইপিএলের দশম আসরে রবিবার ডেভিড ওয়ার্নারের ঝোড়ো ব্যাটিংয়ে বড় স্কোর তোলে, যেটা টপকাতে পারেনি কলকাতা। তাদের বিপক্ষে হায়দরাবাদ জিতেছে ৪৮ রানে।

রাজিব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে শীর্ষ দল ও তিন নম্বর দলের লড়াইটা হয়েছে একপেশে। যেখানে নায়ক শুধুই ওয়ার্নার। আইপিএলের অন্যতম ঝোড়ো সেঞ্চুরি করেছেন হায়দরাবাদের অধিনায়ক। শিখর ধাওয়ানকে নিয়ে ১৩৯ রানের উদ্বোধনী জুটি গড়েন ওয়ার্নার। অজি ওপেনার মাত্র ৪৩ বলে ৭ চার ও ৮ ছয়ে শতক হাঁকান। তার দুর্দান্ত ইনিংস শেষ হয় ৫৯তম বলে। ক্রিস ওকসের বলে কলকাতা অধিনায়ক গৌতম গম্ভীরের ক্যাচ হওয়ার আগে ১০ চার ও ৮ ছয়ে ১২৬ রান করেন ওয়ার্নার।

শেষদিকে কেন উইলিয়ামসন ২৫ বলে ৫ চারে ৪০ রান করলে হায়দরাবাদের স্কোর হয় ৩ উইকেটে ২০৯ রান।

লক্ষ্যে ছুটতে গিয়ে রবিন উথাপ্পা ও মনীষ পান্ডে যা একটু চেষ্টা করেছেন। কলকাতা ৭ উইকেটে ১৬১ রানের বেশি তুলতে পারেনি। উথাপ্পা ২৮ বলে ৫৩ ও মনীষ ৩৯ রান করেন ২৯ বলে।

সিদ্ধার্থ কৌল, মোহাম্মেদ সিরাজ ও ভুবনেশ্বর কুমার ২টি করে উইকেট নিয়ে কলকাতার লাগাম টেনে ধরেছিলেন।

এ জয়ে ১০ ম্যাচে ১৩ পয়েন্ট পেয়ে তিনেই রইল বর্তমান চ্যাম্পিয়ন হায়দরাবাদ। আর হেরে গিয়ে শীর্ষে থাকলেও সেটি হারানোর শঙ্কায় কলকাতা। তাদের সমান ১৪ পয়েন্ট নিয়ে সোমবার বিকালে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে স্বাগত জানাবে মুম্বাই ইন্ডিয়ান্স। জিতলেই আবার কলকাতাকে টপকে এক নম্বরে উঠবে তারা। সূত্র- ক্রিকইনফো

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ