আগামী ১৫ মে কুমিল্লায় খালেদা জিয়ার মামলার পরবর্তী শুনানি

ই- বার্তা ডেস্ক।।   আগামী ১৫ মে কুমিল্লার চৌদ্দগ্রামের হায়দার পুলে আগুন লাগিয়ে কাভার্ডভ্যান পোড়ানোর মামলার পরবর্তী শুনানি  ধার্য করেছেন আদালত। কুমিল্লার জেলা ও দায়রা জজ মো. আলী আকবর এ আদেশ দেন।

মামলার অন্যতম আসামি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ চার্জশিটভুক্ত ২৬ জন আসামির মধ্যে আদালতে হাজির না হওয়া আসামিদের মাল ক্রোকের আদেশ জারির নির্ধারিত দিন ধার্য ছিল সোমবার (১ এপ্রিল)।

মামলার শুনানিকালে খালেদা জিয়ার আইনজীবীরা সময়ের আবেদন করলে আদালত পরবর্তী শুনানির দিন আগামী ১৫ মে ধার্য করেন। বিষয়টি নিশ্চিত করেছেন আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবু জাফর।

এই বিষয়ে তিনি বলেন, খালেদা জিয়া এ মামলায় হাইকোর্টের দেয়া জামিনে আছেন। আদালত মামলার পরবর্তী শুনানি আগামী ১৫ মে ধার্য করেছেন।

২০১৫ সালের ২৫ জানুয়ারি সকালে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার হায়দার পুল এলাকায় একটি কাভার্ডভ্যানে আগুন লাগিয়ে ক্ষতিসাধন করার অভিযোগে চৌদ্দগ্রাম থানা পুলিশের এসআই নূরুজ্জামান হাওলাদার বেগম খালেদা জিয়াকে হুকুমের আসামি করে ৩২ জনের বিরুদ্ধে একটি নাশকতার মামলা দায়ের করেন। পরবর্তীতে মামলার তদন্ত শেষে খালেদা জিয়াসহ ২৬ জনের নামে আদালতে চার্জশিট দাখিল করা হয়।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম