জুহিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সালমান!

ই-বার্তা।।  ১৯৯২ সালে ‘ম্যায়নে প্যার কিয়া’ ছবির সাফল্যের পর সালমান খান বলিউডের বেশ জনপ্রিয় মুখ। আমির খানের সঙ্গে ‘আন্দাজ আপনা আপনা’ ছবির শুটিংও চলছিল। হঠাৎই এক সাক্ষাৎকারে সালমান জানালেন, জনপ্রিয় এক নায়িকাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন তিনি এবং প্রত্যাখ্যাতও হয়েছেন।

১৯৯২ সালের সালমানের সাক্ষাৎকারের সেই ভিডিও কয়েক দিন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বলিউডের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’-এর ক্যাসানোভা চরিত্র সম্পর্কে সবারই কমবেশি জানা। উঠতি তারকা থেকে নামী দামি নায়িকা—সালমানের জীবনে একাধিক নারীর নাম উঠে এসেছে।এখন প্রশ্ন হল, কাকে এই প্রস্তাব দিয়েছিলেন সালমান। নব্বইয়ের দশক কাঁপানো জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলাকে নাকি প্রেম নিবেদন করেছিলেন সালমান। সাক্ষাৎকারে নিজের মুখেই সে কথা জানিয়েছেন তিনি।

জুহি কী বলেছিলেন জানা নেই, তবে সালমানের দেওয়া বিয়ের প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছিলেন জুহির বাবা। সালমান বলেছেন, ‘জুহি খুব মিষ্টি ও আদুরে। ওর বাবার কাছে আমি বিয়ের প্রস্তাব নিয়ে যাই। কিন্তু উনি আমাকে না করে দেন।’সালমান জানিয়েছেন, এর পর থেকে নাকি তার সঙ্গে আর স্ক্রিন শেয়ার করতে চাননি জুহি। ১৯৯৭ সালে জুহি অভিনীত ‘দিওয়ানা মস্তানা’ ছবিতে ক্যামিয়ো রোলে দেখা গিয়েছিল সালমানকে। তার পর থেকে নাকি সালমানের সব ছবির অফারই ফিরিয়ে দিয়েছিলেন জুহি।

সুত্রঃ আনন্দবাজার