পুনরায় বিজয়ী হয়ে সরকার গঠন করবঃ শেখ হাসিনা

ই-বার্তা ডেস্ক ।।   গতকাল ভিডিও কনফারেন্সে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান নির্বাচন সম্পর্কে মন্তব্য করেছেন, বাংলাদেশের মানুষের কাছে উন্নয়নের  ছোঁয়া সম্পূর্ণভাবে পৌঁছে গেছে। এখন দেশবাসী সুন্দর জীবনের স্বপ্ন দেখতে শুরু করেছে। তাই আমি বিশ্বাস করি, অবশ্যই দেশের জনগন নৌকা মার্কায় ভোট দেবে এবং পুনরায় বিজয়ী হয়ে আমরা আবারও সরকার গঠন করব।

বিকালে প্রধানমন্ত্রী ধানমণ্ডির নিজ বাসভবন সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পাঁচটি জেলায় নির্বাচনী জনসভায় যোগ দিয়ে তিনি এসব মন্তব্য প্রকাশ করেন ।গতকাল বিকাল ৩টা থেকে পর্যায়ক্রমে কুমিল্লা টাউন হল ময়দান, টাঙ্গাইল পৌর উদ্যান, যশোর টাউন হল ময়দান, পাবনা এডওয়ার্ড কলেজ মাঠ এবং পঞ্চগড়ের জালাসি হাইস্কুল মাঠে এসব জনসভা অনুষ্ঠিত হয়েছে।

এই সময় শেখ হাসিনা আরও বলেন, বিজয়ী হয়ে, ক্ষমতায় থেকেই আমরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করতে চাই।আগামী ২০২০ সালে জাতির পিতার জন্মশতবার্ষিকী আমরা পালন করব। আজ আমরা উন্নয়নশীল দেশ, এটা ধরে রাখতে হবে আগামী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধ হবে।সরকারের ধারাবাহিকতা বজায় থাকলে দেশের উন্নয়ন ত্বরান্বিত হয় এবং তার সুফলতা মানুষ পায়। 

জনসভায় তিনি নৌকায় ভোট দেয়ার জন্য জনগণকে আহব্বান জানান। শেখ হাসিনা বলেন, আমরা ক্ষমতায় গেলে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে। আমরা দেশে ৫৬০টা মডেল মসজিদ আমরা নির্মাণ করে দিচ্ছি। ছেলেমেয়েদের খেলাধুলার জন্য প্রতিটি উপজেলায় থাকবে স্টেডিয়াম । প্রতিটি উপজেলায় ফায়ার সার্ভিসের ইউনিট প্রতিষ্ঠা করে দেওয়া হবে।এভাবে আমরা একেবারে তৃণমূল পর্যায়ে দেশের উন্নয়ন করে যাব। তিনি আরও বলেন, নৌকা মার্কা উন্নয়ন দেয়। নৌকা দেশকে এগিয়ে নিয়ে যায়। নৌকা মার্কা সমৃদ্ধি দেবে।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন । আওয়ামী লীগ সভাপতি কনফারেন্সে বলেন, আপনারা নিরাপদে থাকবেন। ইতিমধ্যে বিএনপি-জামায়াত মিলে ১ ডিসেম্বর থেকে ২৬ ডিসেম্বর পর্যন্ত সারা দেশে আওয়ামী লীগের পাঁচজন নেতাকর্মীকে হত্যা করেছে এবং ৪৪১ জন আহত হয়েছে। তারা চায় দেশে শান্তি বজায় থাকুক।

 

 

 

 

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম