বগুড়ায় অটোভ্যানচালককে গলা কেটে হত্যা

ই- বার্তা ডেস্ক।।   বগুড়ার গাবতলী উপজেলায় এক অটোভ্যানচালককে গলা কেটে হত্যা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে প্রায় আড়াই কিলোমিটার দূরে উপজেলার সোনারায় ইউনিয়নের আটবাড়িয়া গ্রামের একটি কলাক্ষেতে তার রক্তাক্ত লাশ পাওয়া যায়।

নিহত অটোভ্যানচালকের নাম  সিরাজুল ইসলাম (৩৫)। সিরাজুল গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের বামুনিয়া পোদ্দারপাড়া গ্রামের আনসার আলীর ছেলে। তিনি চার্জার ব্যাটারিচালিত অটোরিকশাভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

এই বিষয়ে গাবতলী থানার এসআই রুবেল জানান, সিরাজুল ইসলাম বুধবার বিকালে আসর নামাজের সময় ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। রাতে তিনি আর বাড়ি ফিরে আসেননি। সকালে বাড়ি থেকে প্রায় আড়াই কিলোমিটার দূরে আটবাড়িয়া গ্রামে পাকা রাস্তার পাশে একটি কলাবাগানে তার গলাকাটা রক্তাক্ত মরদেহ দেখতে পাওয়া যায়। খবর পেয়ে গাবতলী থানা পুলিশ ঘটনাস্থলে যায়। পরিবারের সদস্যরা সিরাজুলের হত্যার কারণ বলতে পারেনি।

সোনারায় ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য শফিকুল ইসলাম পাশা জানান, নিহত সিরাজুলের সঙ্গে জমি নিয়ে তার জ্যাঠাতো ভাই মোকসেদের বিরোধ আছে। এ নিয়ে দুপক্ষে পাল্টাপাল্টি মামলা চলছে। এ ছাড়া তার রিকশাভ্যানটিও পাওয়া যায়নি। জমি নিয়ে বিরোধে বা ছিনতাইকারীরা ভ্যান ছিনিয়ে নিতে তাকে খুন করে থাকতে পারে।

তাৎক্ষণিকভাবে এ হত্যাকাণ্ডের কারণ জানা সম্ভব হয়নি। এ ব্যাপারে তদন্ত চলছে। মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম