আমাকে জোর করে হারানো হয়েছে : ওমর সানী


ই-বার্তা প্রকাশিত: ৭ই মে ২০১৭, রবিবার  | রাত ০৮:০৫ অন্যান্য

ই-বার্তা প্রতিবেদক।। শিল্পী সমিতির নির্বাচনে জোর করে হারানো হয়েছে বলে দাবী করলেন ওমর সানী । তিনি জানান ভোর পাঁচটা পর্যন্ত ভোট গণনায় সভাপতি হিসেবে তিনিই এগিয়ে ছিলেন ।

তিনি বলেন একদম শেষের দিকে ফলাফল বদলে দেওয়া হয়েছে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন শেষে আজ রোববার দুপুরে এমনটাই জানিয়েছেন ওমর সানী।

তিনি বলেন এই নির্বাচনে আমার প্রতি অন্যায় করা হয়েছে। তিনি আরো বলেন শুধু উপরের না নির্বাচনে প্রার্থী হওয়া আরও কয়েকজন শিল্পীর ব্যাপারেও মুখ খোলেন ওমর সানী। তাঁর মতে, বাপ্পারাজ, অরুণা বিশ্বাস, নতুনসহ শাকিবের সঙ্গে সম্পর্ক আছে, এমন অনেক শিল্পীকে জোর করে হারানো হয়েছে।

ওমর সানীর দাবি, সত্যিকারের শিল্পী যাঁরা, তাঁরা আমাকে অনেক ভালোবাসেন। ফেসবুকেও অনেকে আমাকে অভিনন্দন জানিয়েছেন। এবারের নির্বাচনে শিল্পীদের ভালোবাসা আবার নতুন করে উপলব্ধি করলাম। এত কিছুর পরও আমার অবস্থা অনেকটা হিলারির মতো। তিনি যেমন যুক্তরাষ্ট্রের জনগণের কাছে জনপ্রিয় কিন্তু নির্বাচনে তাঁকে ডোনাল্ড ট্রাম্পের কাছে পরাজিত হতে হয়েছে। প্রেসিডেন্ট হয়েছেন ডোনাল্ড ট্রাম্প, এটাই এখনকার বাস্তবতা। আমাদের শিল্পী সমিতির নির্বাচনের অবস্থাটাও অনেকটা এমন হয়েছে।

নির্বাচন এমনটা মনে হওয়ার কারণ কী, জানতে চাইলে ওমর সানী বলেন, শিল্পী সমিতির এবারের নির্বাচনে প্রচুর টাকার ছড়াছড়ি হয়েছে। নীরবে পেশিশক্তিও প্রদর্শন করা হয়েছে। আরও বলতে চাই, আমি নোংরা রাজনীতির শিকার। আমার বন্ধু মিশা সওদাগরকেও এসব বিষয়ে বলেছি। তাঁকে অনুরোধ করেছি, শিল্পী সমিতি সংশোধন করতে। যদি আমরা শিল্পী সমিতির ব্যাপারটি সংশোধন না করি, তাহলে আগামী বছর আরও পেশিশক্তির প্রয়োগ আমরা দেখব।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতির পদে লড়ে মিশা সওদাগরের কাছে হেরে যান ওমর সানী। মিশা পান ২৫৯ ভোট। আর ওমর সানী পেয়েছেন ১৫৩ ভোট।

সর্বশেষ সংবাদ

অন্যান্য এর আরও সংবাদ