মিসবাহ-ইউনিসের শেষ টেস্ট


ই-বার্তা প্রকাশিত: ১০ই মে ২০১৭, বুধবার  | দুপুর ১২:২৬ ক্রিকেট

ই-বার্তা।। বিদায়ী টেস্ট খেলতে আজ বুধবার মাঠে নামছে মিসবাহ উল হক ও ইউনিস খান। ‍দুই তারকার বিদায়ী ম্যাচের সঙ্গে আরও কিছু জড়িয়ে গেছে এই সিরিজে! তৃতীয় এই টেস্টে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ জয়ের প্রত্যাশার সঙ্গে যুক্ত হয়েছে আগের ম্যাচের বিপর্যয় থেকে নিজেদের ফিরিয়ে আনার মিশন। পাশাপাশি নিজেদের এবং পাকিস্তান তাদের কীভাবে বিদায় জানায় সেটাই আসলে দেখার বিষয়।


বলতে গেলে একটা চ্যালেঞ্জই অপেক্ষা করছে পাকিস্তানের সামনে। কারণ এখনও যে ওয়েস্ট ইন্ডিজে টেস্ট সিরিজ জয়ের স্বাদ পায়নি সফরকারীরা। দ্বিতীয় টেস্টে জেতার মোক্ষম সুযোগ থাকলেও দ্বিতীয় ইনিংসে ব্যাটিং বিপর্যয়ে পড়ে পাকিস্তানের। তবে মিসবাহ আগের মতোই ব্যাট হাতে ছিলেন ক্ষুরধার। দ্বিতীয় ইনিংসে ব্যর্থ হলেও প্রথম ইনিংসে বিদায় নেন ৯৯ রানে। টানা দুই টেস্টে এমন রানেই বিদায় নিলেন পাকিস্তান অধিনায়ক। বিদায়ী টেস্টটায় সেই হতাশা মুছে দেওয়ার লক্ষ্যেই হয়তো থাকবেন মিসবাহ!তার মতো রাজসিক বিদায় নিতে চাইবেন ইউনিস খানও।

তাদের অবশ্য হতাশ করতে চান না ওপেনার আজহার আলী। অভিজ্ঞ তারকাদের বিদায়ের এই ক্ষণটাকে স্মরণীয় করে রাখতে চান তিনি, ‘ওদের পাকিস্তান ক্রিকেটে অবদান অনেক। তাই ওদের জয় দিয়ে বিদায় দিতে চাই আমরা।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ