প্লে-অফের আশা টিকিয়ে রাখল পাঞ্জাব


ই-বার্তা প্রকাশিত: ১০ই মে ২০১৭, বুধবার  | দুপুর ০১:২৭ ক্রিকেট

ই-বার্তা।। প্লে-অফ খেলতে হলে শেষ ৩ ম্যাচ জিততে হবে এমন সমীকরণ মাথায় রেখে কলকাতা নাইট রাইডার্সকে মোকাবিলা করতে নেমেছিল কিংস ইলেভেন পাঞ্জাব। শেষ পযর্ন্ত ১৪ রানে হারিয়ে সেরা চারে থাকার আশা টিকিয়ে রাখল তারা।


মঙ্গলবার দিনের এক মাত্র ম্যাচে টস হেরে ব্যাট করতে নামে পাঞ্জাব। ঋদ্ধিমান সাহা ও গ্লেন ম্যাক্সওয়েলের ৭১ রানের জুটিতে ৬ উইকেটে ১৬৭ রান করেন। ২৫ বলে ১ চার ও ৪ ছয়ে ৪৪ করেন ম্যাক্সওয়েল, আর ৩৮ রান আসে ঋদ্ধিমানের ব্যাট থেকে।


লক্ষ্যে নেমে ক্রিস লিনের ব্যাটে সহজ জয়ের আভাস পেয়েছিল কলকাতা। তবে পাঞ্জাবের রাহুল তেবাতিয়া তার প্রথম ম্যাচে জাদু দেখালে আর পেরে ওঠেনি গম্ভীররা। লিন ৫২ বলে ৮ চার ও ৩ ছয়ে ৮৪ রান করলেও সফলতার মুখ দেখেনি কলকাতা। প্রতিপক্ষের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৬ উইকেটে তারা করে ১৫৩ রান। লেগস্পিনার তেবাতিয়া ৪ ওভারে ১৮ রান দিয়ে ২ উইকেট নেন। ৩ ওভারে ২৪ রান দিয়ে সমান সংখ্যক উইকেট শিকারী মোহিত শর্মা হন ম্যাচসেরা।

শেষ দুটি ম্যাচ তারা খেলবে বর্তমান শীর্ষ দল মুম্বাই ইন্ডিয়ান্স ও রাইজিং পুনে সুপারজায়ান্টের বিপক্ষে। ১২ ম্যাচে ষষ্ঠ জয়ে ১২ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে পাঞ্জাব। চার নম্বরে থাকা সানরাইজার্স হায়দরাবাদের চেয়ে এক ম্যাচ কম খেলে ৩ পয়েন্ট পেছনে তারা।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ