বিএনপির ভিশন হচ্ছে টাকা মেরে খাওয়ার ভিশন : কাদের


ই-বার্তা প্রকাশিত: ১০ই মে ২০১৭, বুধবার  | রাত ০৯:০০ রাজনীতি

ই-বার্তা প্রতিবেদক ।। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন বিএনপির ভিশন হচ্ছে হাওয়া ভবন বানিয়ে লুটপাট,দুর্নীতি আর এতিমের টাকা মেরে খাওয়ার ভিশন । আজ আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি ।

কাদের আরো বলেন বেগম জিয়ার আজকের বক্তব্য তার দলের অজ্ঞতাকে নগ্নভাবে প্রকাশ করেছে। তিনি অনেক কিছু উপস্থাপন করেছেন যেগুলো ইতিমধ্যে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাস্তবায়িক হয়েছে এবং চলমান রয়েছে। খালেদা জিয়ার এই ভিশন ২০৩০ একটি মেধাহীন অন্তসারশূন্য, দ্বিচারিতামূলক এবং জনবিচ্ছিন্ন রাজনৈতিক দলের অসার প্রলাপ ছাড়া কিছুই নয়। প্রকৃতপক্ষে তাদের ভিশন হচ্ছে লুটপাট, দুর্নীতি আর এতিমের টাকা মেরে খাওয়ার ভিশন ।

শেখ হাসিনা কেবল কাগজে কলমে নয় বাস্তব অর্থেই ভিশন ২০২১ বাস্তবায়ন করে চলেছেন মন্তব্য করে তিনি বলেন তার প্রতিফলন দেশের সার্বিক উন্নয়ন কর্মকাণ্ডে। এই ভিশন ২০২১ কর্মকাণ্ডের কারণে আজ বাংলাদেশ নির্দিষ্ট সময়ের আগেই নিম্ন মধ্য আয়ে উন্নীত হয়েছে। জাতিসংঘ, বিশ্বব্যাংক, আইএমএফসহ বিশ্বের বিভিন্ন সংস্থা গণতান্ত্রিক বাংলাদেশের অগ্রগতিকে স্বীকৃতি দিয়েছে, প্রশংসা করেছে, সমাদৃত হয়েছে। বাংলাদেশ আজ একটি অত্যন্ত শক্তিশালী অর্থনীতির ওপর দাঁড়িয়ে আছে। আমরা আশাবাদী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অগ্রসমান অর্থনৈতিক উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। আমরা ২০২১ সালের মধ্যে একটি মধ্যম আয়ের দেশে উন্নীত হব এবং ২০৪১ সালে উন্নত, সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত হব।
ওবায়দুল কাদের বলেন, বিএনপির কাছে সততার বুলি, বিচারহীনতার সংস্কৃতি, মানবাধিকার, মানবিক মূল্যবোধের মানে হয় না। তাদের নেতা জিয়াউর রহমানই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার পর ইনডেমনিটি অধ্যাদেশ জারি করে বাংলাদেশে বিচারহীনতার নজির স্থাপন করেছিলেন। মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে ৩০ লাখ শহীদের জীবনের বিনিময়ে অর্জিত চেতনা ও মূল্যবোধ জলাঞ্জলি দিয়ে বাংলাদেশের সংবিধানের চরিত্র পরিবর্তন করেছেন।

সর্বশেষ সংবাদ

রাজনীতি এর আরও সংবাদ