মোহাম্মদপুর থানার ছাদেই চলছে প্রকাশ্যে মাদক সেবন


ই-বার্তা প্রকাশিত: ১৩ই মে ২০১৭, শনিবার  | বিকাল ০৪:৪০ অপরাধ

সাজিদ সুমন।। ঝোপে, ঝাড়ে, মাঠে, বাসায়, বা গোপন স্থানে চলে মাদক সেবন এতদিন আমরা এসবই দেখেছি বা শুনেছি। মাদক সেবন এখন শুধু গোপন যায়গাতেই সীমাবদ্ধ নয় প্রকাশ্যেও চলে মাদক কেনা বেচা ও সেবন। মাদক সেবন গোপন বা প্রকাশ্যে চলেলেও থানার অভ্যন্তরে মাদক সেবনের ঘটনা একেবারেই অন্যরকম। এই ঘটনাকে প্রশাসনের মূল্যবোধের অবক্ষয় হিসেবে মন্তব্য করেছেন অনেকে।

রাজধানীর অন্যতম একটি থানা মোহম্মদপুর। এই থানায় মাদকের প্রভাব অনেক থাকলেও তা দমনে পুলিশ বাহিনির ভূমিকাও প্রশংসনীয়। কিন্তু এই থানার ছাদেই চলছে দিনের বেলায় মাদক সেবন। শুনে অবাক হলেও এমনই একটি ঘটনা ধরা পরেছে সম্প্রতি ই-বার্তার ক্যামেরায়।

থানার ছাদে প্রায়ই চলে গাঁজা সেবন চলে এমন এক তথ্যর ভিত্তিতে ই-বার্তার গোপন ক্যামেরায় ধরা পড়ে বিষয়টি।

থানার অভ্যন্তরে মাদক সেবনের বিষয়ে জানতে চাইলে ফোনে মোহম্মদপুর থানার ওসি মোঃ জালালউদ্দিন বলেন, এ বিষয়ে আমার জানা নেই, আমি ফুটেজ দেখে বিষয়টি বলতে পারবো।

তবে থানার অভ্যন্তরে এসব কিভাবে ঘটলো এ প্রশ্নের জবাবে তিনি কিছু বলতে পারেননি। পরবর্তীতে তার সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।

মোহম্মদপুর এলাকার এক বাসিন্দা বলেন, ‘আমাদের এলাকায় মাদক বিক্রি হয় জানতাম যা স্থানীয় যুব সমাজকে ধ্বংস করছে। কিন্ত থানাতেই মাদক সেবন হয় তা জানতাম না। থানাতেই যদি এসব হয় তাহলে এলাকার এসব বন্ধ কে করবে

সর্বশেষ সংবাদ

অপরাধ এর আরও সংবাদ