ফের অভিযান ঝিনাইদহের জঙ্গি আস্তানায়


ই-বার্তা প্রকাশিত: ১৭ই মে ২০১৭, বুধবার  | দুপুর ১২:১০ অপরাধ

ই-বার্তা ।। ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নের ধানহাড়িয়া চুয়াডাঙ্গা গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে দুটি বাড়িতে দ্বিতীয় দিনের মতো অভিযান শুরু করেছে র্যা ব। বুধবার সকালে র্যা ব সদস্যদের আবারো বাড়ি দুটির ভেতরে ঢুকতে দেখা গেছে। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় প্রথমদিনের মতো অভিযানের সমাপ্তি টানেন র্যা ব-৬ এর অধিনায়ক।

সোমবার রাতে বিশেষ অভিযানে দুজনকে আটকের পর কয়েকজন জঙ্গি বিপুল পরিমাণ বিস্ফোরকসহ চুয়াডাঙ্গা গ্রামে আত্মগোপন করে আছে বলে তথ্য দেয় র্যা বের কাছে। এরই ভিত্তিতে গভীর রাতে ওই এলাকায় অভিযানে যায় তারা। এসময় ঝিনাইদহের মহেশপুরে জঙ্গি আস্তানার অভিযানে নিহত তুহিনের ভাই সেলিম এবং চাচাতো ভাই প্রান্তের দুটি বাড়ি ঘিরে রাখা হয়।

পরে মঙ্গলবার সকালে খুলনা থেকে বোম ডিস্পোজাল ইউনিট ঘটনাস্থলে পৌঁছানোর পর অভিযান শুরু করে। অভিযানের শুরুতেই একটি বাড়ির পাশের বাঁশ বাগানে মাটির নীচ থেকে ২টি সুইসাইডাল ভেস্ট ও ৪টি হাত বোমা উদ্ধার করা হয়। পরে বাড়িটির অন্যান্য স্থান থেকে শক্তিশালী বিস্ফোরক দ্রব্যসহ, ১৫টি ডায়নামাইট স্টিক এবং বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করেন তারা। এদিকে, এ ঘটনায় পুরো এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

সর্বশেষ সংবাদ

অপরাধ এর আরও সংবাদ